অস্ট্রিয়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সংগৃহীত ছবি

অস্ট্রিয়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

অস্ট্রিয়া আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার হেলবাজিস্টরে নিজস্ব কার্যালয়ে রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম।

১১২ বিশিষ্ট কমিটির অন্যতম সদস্যরা হলেন– সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সহ সভাপতি রুহিদাস সাহা, সামসুল ইসলাম, আমরান হোসেন, শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম জসীম, শফিকুর রহমান বাবুল, মোহাম্মদ গাজী, রতন সাহা, বিল্লাল হোসেন, তুলি, বিল্লাল খান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান শ্যামল, সহ সাধারণ সম্পাদক শাহ কামাল, সাহবুদ্দিন সাবু, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নয়ন হোসেন সুজন, আমিনুল ইসলাম কাঞ্চন, মোহাম্মদ আলী।

সদস্য এম নজরুল ইসলাম, আ. জলিল, সাইফুল ইসলাম কবির, আক্তার হোসেন, বায়েজিদ মীর, প্রতাপ কুমার মন্ডল।

গত ৪ নভেম্বর অস্ট্রিয়া আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউরোপের বিভিন্ন দেশ থেকে নেতারা যোগদান করেন। এ সম্মেলনে কাউন্সিলর ও নেতাদের উপস্থিতিতে  খোন্দকার হাফিজুর রহমান নাসিম সভাপতি এবং মিজানুর রহমান শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ সম্মেলনের ২৯ দিন পর নতুন কমিটি ঘোষণা করা হলো।

সংগঠনের সভাপতি খন্দকার  হাফিজুর রহমানের সভাপতিত্বে ও শ্যামল খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি অস্ট্রিয়া আওয়ামী লীগের নতুন কমিটির নেতাদের পদ-পদবি নিয়ে বসে না থেকে সক্রিয় হওয়ার অনুরোধ করেন। তিনি অস্ট্রিয়া আওয়ামী লীগের কার্যক্রম ইউরোপের মডেল হিসেবে রূপান্তর করতে সবাইকে নিষ্ঠা, আন্তরিকতা ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে কাজ করার আহ্বান জানান।
news24bd.tv/aa