দেয়ালে মাথা আটকে পড়া শিশুকে উদ্ধার

মাথা আটকে পড়া শিশু

দেয়ালে মাথা আটকে পড়া শিশুকে উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ভবনের দুই সিঁড়ির মাঝে পড়ে যায় ১০ বছরের শিশু আবদুল সামির হৃতম। এতে তার দেহ ঝুলে থাকলেও আটকে যায় মাথা। এরপর ৯৯৯-তে কল করে ফায়ার সার্ভিস ইউনিট ডেকে উদ্ধার করা হয় ওই শিশুকে। তিন ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের সদস্যরা দেয়াল কেটে ওই শিশুকে উদ্ধার করে।

ফেনী সদর উপজেলার ধোনসাহাদ্দা উচ্চ বিদ্যালয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ফেনী সদর উপজেলার ধোনসাহাদ্দা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনে শিশু আবদুল সামির হৃতম ও তার সহপাঠীরা খেলা করছিল। হঠাৎ পা পিছলে হৃতম ভবনের দুই সিঁড়ির মাঝে আটকে যায়। এসময় সহপাঠীদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

ঝুঁকিপূর্ণ দেখে সঙ্গে সঙ্গে তারা ৯৯৯-তে কল করে সমস্যার কথা জানান। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তারা দেয়াল কেটে শিশুটিকে উদ্ধার করেন। পরে ফায়ার সার্ভিস অ্যাম্বেুলেন্সযোগে তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধোনসাহাদ্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেয়ামত উল্লাহ বলেন, আল্লাহর শুকরিয়া শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, শিশুটি শারীরিকভাবে ভালো আছে। বুধবার সিটিস্ক্যান করা হবে। হাসপাতালের অভিজ্ঞ চিকিৎসকরা বিষয়টি তদারকি করছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর