ঝিনাইদহে মোটরসাইকেল থেকে পড়ে যুবক নিহত

প্রতীকী ছবি

ঝিনাইদহে মোটরসাইকেল থেকে পড়ে যুবক নিহত

 ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে মোটরসাইকেল থেকে পড়ে আবু তালেব (৩২) নামে এক নিহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের জিনিয়াস প্রি-ক্যাডেট স্কুলের সামনে সড়কের ওপর এই দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার হরিশপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

স্কুলের পরিচালক আলমগীর হোসেন জানান, সকালে আবুতালেব তার ছেলেকে ভর্তির জন্য স্কুলে নিয়ে আসেন।

স্কুলের সামনে সড়কের ওপর ছেলেকে নামিয়ে দিয়ে নিজেই মোটরসাইকেল উল্টিয়ে পড়ে যায়। তখন মোটরসাইকেলটি তার ওপর পড়ে তিনি মাথায় মারাত্বক আঘাত পান। পরে তাকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নিহতের স্বজন আশকি হোসেন জানান, আবুতালেব নিজ মোটরসাইকেল থেকে পড়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। পরে তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে তিনি মারা যান।

হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তরিকুল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই যুবক মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। এছাড়া তার হার্টেরও সমস্যা ছিলো। অবস্থা গুরুতর হওয়ায় তাকে রেফার্ড করা হয়েছিল।

হরিণাকুণ্ডু থানার ওসি মাহাবুবুর রহমান ওই যুবকের মৃত্যুর বিষযটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দেওয়া হয়েছে।

news24bd.tv/কেআই