ঠাকুরগাঁওয়ের অভাবী শিশুর চিকিৎসায় এগিয়ে এলেন এসপি

ঠাকুরগাঁওয়ের অভাবী শিশুর চিকিৎসায় এগিয়ে এলেন এসপি

ঠাকুরগাঁও প্রতিনিধি

হাসপাতালের বেডে অসুস্থ শিশু নুসরাত। টাকার অভাবে উন্নত চিকিৎসা হচ্ছিল না। এই অবস্থায় তার পাশে দাঁড়ালেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার (এসপি) উত্তম প্রসাদ পাঠক।

জানা যায়, তিন মাস ধরে কুকুরের কামড়ে অসুস্থ ছিল নুসরাত।

ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালের চিকিৎসকরা তাকে বারবার রংপুরে নিয়ে যাওয়ার কথা বললেও টাকার অভাবে নুসরাতের মা তাকে ঠাকুরগাঁওয়ের বাইরে নিয়ে যেতে পারেননি।

বিষয়টি পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের নজরে এলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার ছুটে যান হাসপাতালে। সেখানে নুসরাত এবং তার মায়ের কাছে খোঁজখবর নেন। পরে তার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নেন এসপি।

নুসরাতের মা বলেন, আমার বাচ্চা দীর্ঘ তিন মাস ধরে কুকুরের কামড়ে অসুস্থ। আমি রংপুর নিয়ে গেছিলাম কিন্তু টাকার অভাবে চিকিৎসা করাতে পারিনি। অনেকের কাছে সাহায্য চাচ্ছি। ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার আমার মেয়ের পাশে এসে দাঁড়িয়েছেন এই বিপদে। তিনি আমার যে উপকার করেছেন এটা আমি সারা জীবনেও ভুলতে পারব না।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, পুলিশ আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি বিভিন্ন ধরনের মানবিক কার্যক্রম পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় আমরা ঠাকুরগাঁও জেলায় বিভিন্ন ধরনের মানবিক কাজ করে আসছি দীর্ঘদিন ধরে। নুসরাত নামে একটি মেয়ে অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না বিষয়টি শুনে অনেক খারাপ লাগছে। তখনই আমার ঠাকুরগাঁও জেলার পুলিশ তার পাশে তার চিকিৎসার জন্য সকল ধরনের দায়িত্ব নিয়েছি।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক