নির্বাচনে এবার স্বতন্ত্ররা শক্তিশালী ভূমিকা রাখবে : কৃষিমন্ত্রী

ফাইল ছবি

নির্বাচনে এবার স্বতন্ত্ররা শক্তিশালী ভূমিকা রাখবে : কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক বলেছেন, বিএনপি একটি শক্তিশালী রাজনৈতিক দল এটা সত্য। কিন্তু তারা নির্বাচনে না আসলে জোর করে তাদেরকে নির্বাচনে আনা যাবে না। তারা জনবিমুখ হয়ে নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে জ্বালাও পোড়াও করে নির্বাচন বানচাল করতে চায়। তাদের আশায় গুড়েবালি।

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে না আসলেও এবারের নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। স্বতন্ত্র অনেক প্রার্থী নির্বাচন করছে। তারা শক্তিশালী ভূমিকা রাখবে। এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু হবে এবং শান্তিপূর্ণও হবে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সচিবালয়ে এক ব্রিফিংয়ে কৃষিমন্ত্রী আরও বলেন, জাতীয় পার্টির সাথে কি ধরনের সমঝোতা হবে তা জানার জন্য ১৭ তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

কৃষিমন্ত্রী আরও বলেন, বিএনপির নেতাদের আটক না করলে এতদিনে দেশে আরও বেশি জ্বালাও পোড়াও হতো, আরও অস্থিতিশীল হতো। তারা অরাজকতার হুকুমের আসামি হয়ে কারাদণ্ড ভোগ করছেন।

মন্ত্রী বলেন, শাহজাহান ওমর এসব মামলার আসামি হলেও তিনি নিজের ভুল বুঝতে পেরেছেন, বেল চেয়েছেন। সেজন্য তিনি মুক্তি পেয়েছেন। এর সাথে বিচার বিভাগের স্বাধীনতার কোনো সম্পর্ক নাই। আওয়ামী লীগের দরজা সবার জন্য খোলা। কেউ নিজের ভুল বুঝে আওয়ামী লীগে যোগ দিতে চাইলে তাতে না বলবে না আওয়ামী লীগ।

news24bd.tv/FA

পাঠকপ্রিয়