প্রেমিকার আত্মহত্যা, গ্রেপ্তার 'পুষ্পা' সিনেমার অভিনেতা

প্রেমিকার আত্মহত্যা, গ্রেপ্তার 'পুষ্পা' সিনেমার অভিনেতা

অনলাইন ডেস্ক

দক্ষীণি অভিনেতা আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবিটি বেশ সুপার হিট হয়েছিলো। অভিনেতার সঙ্গে অভিনয় করেছিলেন জগদীশ প্রতাপ ভাণ্ডারি। সম্প্রতি জগদীশকে গ্রেপ্তার করা হয়েছে তার প্রেমিকার আত্মহত্যার কারণে।

এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি তার প্রেমিকাকে প্ররোচনা দেন আত্মহত্যা করার জন্য।

পুলিশের তরফে জানানো হয়েছে, গত ২৯ নভেম্বর আত্মহত্যা করেন জগদীশের প্রেমিকা। এরপরই তার বাবা এসে থানায় অভিনেতার নামে অভিযোগ জানান। তার কথা অনুযায়ী অভিনেতা নাকি তার মেয়েকে ব্ল্যাকমেল করছিলেন, এমনকি হেনস্থাও করছিলেন। অভিনেতার করে যাওয়া লাগাতার এই হেনস্থা এবং ব্ল্যাকমেল নিতে না পেরেই তার মেয়ে এই চরম পথ বেছে নিয়েছেন বলেও অভিযোগ করেছেন তিনি।

এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। তখন তারা অভিনেতার বিরুদ্ধে একাধিক প্রমাণ পান আর সেগুলোর ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী ২৭ নভেম্বর অন্য একটি পুরুষের সঙ্গে প্রেমিকাকে দেখেন জগদীশ। তিনি তখন তদের ছবি এবং ভিডিও তুলে রাখেন। তারপর সেগুলো দিয়েই প্রেমিকাকে ব্ল্যাকমেল করা শুরু করেন। ভয় দেখান ব্যক্তিগত ছবি লিক করে দেওয়ার। এই ঘটনর পরই ২৯ নভেম্বর আত্মহত্যা করেন জগদীশের প্রেমিকা যিনিও কিনা একজন জুনিয়র আর্টিস্ট ছিলেন দক্ষিণের ইন্ডাস্ট্রির।

বুধবার গ্রেপ্তার করা হয় জগদীশকে। যদিও এই বিষয়ে এখনও অভিনেতা বা তার পরিবারের কারও কোনও বক্তব্য পাওয়া যায়নি।  

সূত্র: হিন্দুস্তান টাইমস

news24bd.tv/TR