এক সময় গ্রামে টিউবওয়েল-ল্যাট্রিন ছিল না: পরিকল্পনামন্ত্রী

এক সময় গ্রামে টিউবওয়েল-ল্যাট্রিন ছিল না: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, হাজার হাজার মাইল সড়ক ও সেতু শেখ হাসিনা নির্মাণ করেছেন। বিএনপি নির্মাণ করে নাই এসব তারা দেখাতে পারবে না। শেখ হাসিনা কাজ করে, কাজ দেখায়।

‘বাংলাদেশের মানুষের বিশ্বস্ত বন্ধু শেখ হাসিনা।

তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে, আমরা বিবাদের জন্য বাংলাদেশ সৃষ্টি করি নাই।  আমরা মানুষের সিদ্ধান্তে বিশ্বাসী।  একসময় গ্রামে বিদ্যুৎ ছিল না, অন্ধাকারে বাস করতে হয়েছে। আমাদের স্কুল কলেজ, রাস্তাঘাট ছিল না।
 টিউবওয়েল ল্যাট্রিন ছিল না, গ্রামে নিরাপদ পানি ছিল না। এখন আমরা তা করতে পেরেছি। সামনে আরও করব। গ্রামকে আমরা শহরে রূপান্তর করব। ’

শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের রামেশ্বরপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীহের অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা আশকর আলীর সভাপতিত্বে কর্মীসভায় আরও বক্তব্য দেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুক পারভেজ প্রমুখ।

অপরদিকে সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার বাংলা বাজারে দরগাপাশা ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক