নতুন প্রেমে মজলেন সোফি টার্নার

নতুন প্রেমে মজলেন সোফি টার্নার

অনলাইন ডেস্ক

হলিউড অভিনেত্রী সোফি টার্নার। বিচ্ছেদের মাত্র দুই মাসের মধ্যেই নতুন সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। ব্রিটিশ ধনকুবের পরিবারের সন্তান পেরি জন ডিকিনসন পিয়ারসনের সঙ্গে নতুন প্রেমে মজেছেন তিনি।

আন্তর্জাতিক বিনোদন মাধ্যম পেজ সিক্স-এর প্রতিবেদন অনুসারে, ‘গেম অফ থ্রোনস’ অভিনেত্রী এবং ব্রিটিশ অভিজাত পিয়ারসনকে শুক্রবার লন্ডনে একসঙ্গে হাঁটতে দেখা যায়।

একে অপরকে আলিঙ্গন করা এবং চুমু খেতেও দেখা গেছে দুজনকে। টার্নারকে এ সময় একটি হালকা নীল সোয়েটশার্ট, কালো পাফার কোট, ধূসর ব্যাগি সোয়েটপ্যান্ট এবং স্নিকার্স পরিহিত অবস্থায় দেখা যায়।

অপরদিকে পিয়ারসনও একটি সোয়েটার, পশম-ছাঁটা কোট, ধূসর প্যান্ট এবং স্নিকার্স পরেছিলেন। এর আগে অক্টোবরেও এ জুটিকে প্যারিসের রাস্তায় প্রকাশ্যে চুমু খেতে দেখা গেছে।

টার্নারের কথিত প্রেমিক পিয়ারসন একটি অভিজাত পরিবারের সন্তান।  পিয়ারসন কাউড্রে এস্টেটের উত্তরাধিকারী, যা পশ্চিম সাসেক্সে অবস্থিত।

এ বছর নিজেদের দাম্পত্য জীবনের ইতি টানেন সোফি টার্নার এবং জো জোনাস। বিবাহের চার বছর পর চলতি বছরের সেপ্টেম্বরে দুজনে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এই জুটির দুটি মেয়ে সন্তান রয়েছে।

উইলা এবং ডেলফিল। সম্প্রতি তাদের সন্তান হেফাজতের একটি মামলার রায় দিয়েছে আদালত। তবে টার্নার প্রকাশ্যে নতুন সম্পর্কে জড়ালেও জোনাস এখনও বিচ্ছেদের ধকল কাটিয়ে উঠতে পারেনি বলেই ধারণা করা হচ্ছে।

news24bd.tv/TR