১২ নেতাকে বহিষ্কার বিএনপির 

সংগৃহীত ছবি

১২ নেতাকে বহিষ্কার বিএনপির 

অনলাইন ডেস্ক

ফরিদপুরে দলীয় ভাবমূর্তি ক্ষুণ্ন ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ১২ নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি।

রোববার সন্ধ্যায় জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেছ আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বহিষ্কৃত নেতাদের মধ্যে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতজন, আলফাডাঙ্গার চারজন ও মধুখালীর একজন আছেন। এর মধ্যে বিএনপির মূল দলের নেতাদের পাশাপাশি সহযোগী সংগঠনের নেতারাও আছেন।

বহিষ্কৃত নেতারা হলেন বোয়ালমারী উপজেলা বিএনপির প্রচার সম্পাদক এস এম বাদশা মিয়া, কৃষিবিষয়ক সম্পাদক গোলাম কুদ্দুছ মোল্লা, বৈদেশিক বিষয়ক সম্পাদক ইমরান সালেহ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামরুজ্জামান হাছান, উপজেলা বিএনপির সদস্য আতিয়ার রহমান ও স্বপন ব্রহ্ম; আলফাডাঙ্গা পৌর বিএনপি যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম ও নজরুল ইসলাম, আলফাডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবদুস সালাম শেখ ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সালেহ মুসা। এ ছাড়া মধুখালী পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ওবায়দুর রহমানকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, বহিষ্কৃত নেতারা বহিষ্কৃত শাহ মো. আবু জাফরের পক্ষে নির্বাচনী কার্যক্রমে অংশ নিচ্ছেন। এ জন্য তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর-১ (বোয়ালমারী-আলফাডাঙ্গা-মধুখালী) আসনের সাবেক সংসদ সদস্য শাহ মো. আবু জাফর বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন। ২০ নভেম্বর তিনি বিএনপি ছেড়ে ‘কিংস পার্টি’ খ্যাত বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেন। এ জন্য বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব ধরনের পদ থেকে তাকে বহিষ্কার করে বিএনপি।

news24bd.tv/SHS  

এই রকম আরও টপিক