বিয়ের ৬ বছর পূর্ণ হলো বিরাট-আনুশকার, কত কোটি সম্পত্তির মালিক তারা?

বিয়ের ৬ বছর পূর্ণ হলো বিরাট-আনুশকার, কত কোটি সম্পত্তির মালিক তারা?

অনলাইন ডেস্ক

তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের ৬ বছর পূর্ণ হলো আজ। ঠিক ৬ বছর আগে ১১ ডিসেম্বর ইতালিতে বিয়ে করেছিলেন বিরাট-আনুশকা। তাদের এক কন্যা সন্তান রয়েছে। সুখে-দুঃখে একে-অপরের পাশে ঢাল হয়েছেন তারা।

চলুন জেনে নেওয়া যাক মোট কত সম্পত্তির মালিক তারা।

অভিনেত্রী হিসেবে বলিউডের প্রথম সারিতে নাম আসে আনুশকার। কেরিয়ারে আপাতত বিরতি নিয়েছেন তিনি। অভিনেত্রীর দ্বিতীয় প্রেগন্যান্সিরও খবর রয়েছে।

সময় কাটাচ্ছেন মেয়ে আর স্বামীর সঙ্গেই বেশিটা। নেটফ্লিক্সে চাকদা রিলিজ মুক্তির অপেক্ষায়, তার বাইরে আপাতত আনুশকার কোনও সিনেমার খবর এখনও অবধি নেই।  

এদিকে বিরাট মন দিয়ে খেলছেন। অনেকদিন রান না পাওয়ার জ্বালা মিটিয়ে নিয়েছেন চলতি বছরের ওয়ান ডে বিশ্বকাপে। দুর্দান্ত পারফর্ম করে হয়েছেন ম্যান অব দ্য সিরিজ। বিশ্বকাপ সফরে প্রতি মুহূর্তে স্বামীর পাশে থেকেছেন আনুশকা, বেবি বাম্পে তাঁর বেশ কয়েকটি ছবি-ভিডিয়োও ভাইরাল হয়েছে। তবে জানেন কি বর্তমানে কত কোটির সম্পত্তির মালিক ভারতের অন্যতম জনপ্রিয় এই তারকা দম্পতি?

রিপোর্ট বলছে, দুজনের সম্পত্তির মিলিত পরিমান ১৩ হাজার কোটি। যদিও অফিসিয়ালি কোনও খবর নেই কত আয় করেন বিরাট বা আনুশকা বছরে। এই ১৩ হাজার কোটির মধ্যে বিরাটের নিজস্ব সম্পত্তি রয়েছে ১০৫০ কোটির। আর আনুশকার ২৫০ কোটি।  

বিসিসিআইয়ের থেকে প্রতি বছর ৭ কোটি বা তার বেশি পারিশ্রমিক নেন বিরাট। ভালো পরিমাণ আয় করেন আইপিএল থেকেও।

নানা দিকে থেকে আনুশকা ও মাসে ১ কোটির কাছাকাছি আয় করেন বলে খবর রয়েছে। বছরের হিসেবে যা দাঁড়ায় ১২ কোটি। তাঁর অভিনয় করা ও প্রযোজিত সিনেমা থেকে হওয়া আয় রয়েছে এই হিসেবের মধ্যে। বর্তমানে সিনেমার শ্যুট না করলেও, একাধিক পন্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনিও। দুজনের নামে রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি আর বাড়ি।  

সোশ্যাল মিডিয়ায় বিরাট আর আনুশকার পোস্টের মূল্যও কিন্তু কোটিতে। ভালো পরিমাণে আয় করেন দুজনে প্রতি স্পনসর পোস্ট থেকে।

সূত্র: হিন্দুস্তান টাইমস।  

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক