বিটিআরসির চেয়ারম্যান হলেন প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ

সংগৃহীত ছবি

বিটিআরসির চেয়ারম্যান হলেন প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ

প্রেস বিজ্ঞপ্তি

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেলেন প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান মো. মহিউদ্দিন আহমেদ।  আগামী ১৪ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বর্তমান চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদারের স্থলাভিষিক্ত হবেন তিনি।

সোমবার (১১ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার যুগ্মসচিব আশরাফুল আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বাংলাদেশ টেলিযোগাযোগ আইন অনুযায়ী প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদকে বর্তমান চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে তার চুক্তির দ্বিতীয় মেয়াদের অবশিষ্টকাল অর্থাৎ ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখ থেকে ২৯ মে ২০২৫ তারিখ পর্যন্ত বিটিআরসি'র চেয়ারম্যান পদে নিয়োগ প্রদান করা হলো।

গত বছরের ১ নভেম্বর বিটিআরসির ভাইস-চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয় প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদকে। মহিউদ্দিন আহমেদ এর আগে নিয়ন্ত্রণ সংস্থাটির ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। ব্যবসা প্রশাসনে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রিও নিয়েছেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক