সিদ্ধিরগঞ্জে গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেপ্তার দুই

প্রতীকী ছবি

সিদ্ধিরগঞ্জে গণধর্ষণের শিকার গৃহবধূ, গ্রেপ্তার দুই

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৫)। এ ঘটনায় নাবিল হোসেন পলাশ (৩৫) ও মো. হৃদয় হোসেন রুবেল (২৯) নামে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এ ঘটনায় রোববার দিবাগত গভীর রাতে ভুক্তভোগী ওই নারী নিজেই বাদী হয়ে চারজনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।  

রবিবার দুপুরে কদমতলী পশ্চিমপাড়া খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার রাত পৌনে ৮টায় এ বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু বকর ছিদ্দিক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধূ আদমজী ইপিজেডের একটি কারখানায় চাকরি করতেন। ওই গৃহবধূ বাসা পরিবর্তনের উদ্দেশ্যে নতুন বাসা খুঁজছিলেন। ফলে গত ১০ ডিসেম্বর (রোববার) বেলা সাড়ে ১১টায় বাসা খুঁজতে বের হন।

এদিকে চাকরির সুবাধে মামলার এক নম্বর আসামি মো. রাকিব হোসাইনের সঙ্গে তার পূর্ব পরিচিত ছিল। তাই বাসা খুঁজে দেওয়ার নাম করে রাকিব হোসাইন ওই গৃহবধূকে কদমতলী পশ্চিমপাড়া খালপাড় আশরাফ উদ্দিনের ভবনের একটি রুমে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অন্য তিন আসামি অবস্থান করছিল। পরে তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে আটক রেখে গণধর্ষণ করে পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে। এ পর্যন্ত দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

news24bd.tv/কেআই