বছরে ৫০ গোল করে রোনালদো, ‘আরও চাই’

সংগৃহীত ছবি

বছরে ৫০ গোল করে রোনালদো, ‘আরও চাই’

অনলাইন ডেস্ক

গত বছরটা তেমন ভালো কাটেনি। শেষের দিকে তো ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ঝামেলা করেই সৌদি আরব আসেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর থেকেই পর্তুগিজ ফরোয়ার্ডের গোলের ঘোড়া যেন ছুটছেই। গতকাল রাতে সৌদি আরবের কিং কাপে আল শাবাবের বিপক্ষে আল নাসরের ৫-২ ব্যবধানের জয়ে একটি গোল করেছেন রোনালদো।

এ বছর সব মিলিয়ে এটি তার ৫০তম গোল।

আল শাবাবের বিপক্ষে ম্যাচের ৭৪ মিনিটে গোলটি করেন রোনালদো। মিডফিল্ডার ওটাভিওর সঙ্গে ওয়ান-টু খেলে ১০ গজ দূর থেকে নিখুঁত ফিনিশিংয়ে দর্শনীয় গোলটি করেন তিনি।

ম্যাচের ৮২ মিনিটে অবশ্য রোনালদোকে মাঠ থেকে তুলে নেন কোচ।

সেই সময় আল নাসরের সমর্থকেরা আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে হাততালি দিয়ে তাকে সম্মান জানায়। ম্যাচ শেষে বছরে নিজের ৫০তম গোল নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন রোনালদো।

আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডের মালিক রোনালদো নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘দুর্দান্ত জয়, ২০২৩ সালে আমি নিজের ৫০তম গোলের ঘোষণা দিতে পেরে রোমাঞ্চিত। ’ মাঠে নিজের এ অর্জনের জন্য সতীর্থদের কৃতিত্ব দিয়েছেন রোনালদো, ‘সতীর্থ, সমর্থক আর আমার পরিবারের অকুণ্ঠ সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ। এ বছর আরও কিছু গোল করার সুযোগ আছে। ’

এ নিয়ে এক পঞ্জিকাবর্ষে অষ্টমবারের মতো ৫০ বা তার বেশি গোল করলেন রোনালদো। এ অর্জনে তার চেয়ে কেবল একজনই এগিয়ে। একসময়ে তার তুমুল প্রতিদ্বন্দ্বী আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি এক বর্ষপঞ্জিতে ৫০ বা এর চেয়ে বেশি গোল করেছেন ৯ বার।

news24bd.tv/SHS