নওগাঁয় অবরোধের সমর্থনে মশাল মিছিল, বাস ভাঙচুর

নওগাঁয় অবরোধের সমর্থনে মশাল মিছিল, বাস ভাঙচুর

নওগাঁ প্রতিনিধি

নওগাঁ শহরের কাঠালতলী এলাকায় অবরোধের সমর্থনে মশাল মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে শহরের কাঠালতলী এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে তারা মশাল মিছিল করেন। এ ঘটনার পর একটি যাত্রীবাহী বাস ভাঙচুর করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে কাউকে পায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে দিকে নওগাঁ-বগুড়া সড়কের হাজীর মোড় এলাকায় মল্লিকা ইন হোটেলের সামনে থেকে মশাল মিছিল বের করে অবরোধ সমর্থকেরা। মিছিলটি কাঠালতলী মোড় এলাকার নেসকো কার্যালয় পার হওয়ার পরপরই ঢাকা থেকে আসা নওগাঁমুখী শাহ ফতেহ আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভাঙচুর করে দুর্বৃত্তরা। বাস ভাঙচুর করে দুর্বৃত্তরা কাঠালতলী মোড় হয়ে নওগাঁ-মাদারমোল্লা সড়কের দিকে পালিয়ে যায়।

শাহ ফতেহ আলী পরিবহনের বাস চালক লিটন বলেন, ঢাকা থেকে যাত্রী নিয়ে নওগাঁ শহরের পার-নওগাঁ বাসস্টান্ডের দিকে যাচ্ছিলেন।

বাসস্টান্ডে পৌঁছার প্রায় দেড় কিলোমিটার আগে কাঠালতলী এলাকায় বাস ভাঙচুর করা হয়। দুর্বৃত্তরা ৭০-৮০জন ছিলেন। বাস দেখেই তারা বাসের সামনে ও বাম পাশ থেকে ইট-ঢিল নিক্ষেপ করতে শুরু করে। যাত্রীরা ভয়ে দ্রুত বাস থেকে নেমে পড়েন। দুর্বৃত্তরা বাসের ভেতর দুটি জ্বলন্ত মশাল ছুড়ে মারে। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই স্থানীয় সহায়তায় নিভিয়ে ফেলা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, দুর্বৃত্তরা একটি বাসের সামনে ও এক পাশের কয়েকটি কাচ ঢিল ছুড়ে ভাঙ্চুর করেছে। আগুন দেওয়ার চেষ্টা করেছিল। তবে ছড়িয়ে পড়ার আগেই নিভে যায়।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক