বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় রাতে তল্লাশির অভিযোগ

সংগৃহীত ছবি

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় রাতে তল্লাশির অভিযোগ

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে পুলিশ তল্লাশি চালিয়েছে বলে জানিয়েছে দলটির প্রেস উইং। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ওই কার্যালয় থেকে কাউকে মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ফুল দিতে যেতে পুলিশ বারণ করেছে বলে অভিযোগ করা হয়েছে।  

রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রাত ১০টা ৪০ মিনিটে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশের ১৫ সদস্যের একটি দল ওই কার্যালয়ে গিয়ে তল্লাশি চালায়। প্রায় ১৫ মিনিট অবস্থান করে পুলিশ সদস্যরা কার্যালয়ের বিভিন্ন কক্ষের ভিডিওধারণ করেন।

এ সময় পুলিশ কর্মকর্তারা বলেন, সকালে কেউ এই কার্যালয়ে এলে তাঁকে গ্রেপ্তার করা হবে। এ ছাড়া বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা ফুলের রিং নিয়ে যায় পুলিশ। ’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে ওই কার্যালয় থেকে একটি প্রতিনিধি দল মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধে যাওয়ার কথা। চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশ প্রবেশের সময় সেখানে অফিস কর্মীরা উপস্থিত ছিলেন।

রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খানও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চত করেন।  

তবে গুলশান থানা জানায়, কোনো ধরনের তল্লাশি চালানো হয়নি। পুলিশ শুধু তাদের রুটিন ওয়ার্ক করেছে।    

এ ব্যাপারে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, রাতে গুলশান থানার পুলিশ বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে গিয়ে কাউকে শাসায়নি বা ফুলের রিং নিয়ে আসেনি। সেখানে গ্রেপ্তার পরোয়ানার আসামি জড়ো হয়েছে কি না, পুলিশ তা খোঁজ নেওয়ার জন্য যেতে পারে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক