স্ত্রীর বিদায়ের শোক সইতে না পেরে মুক্তিযোদ্ধার মৃত্যু

সংগৃহীত ছবি

স্ত্রীর বিদায়ের শোক সইতে না পেরে মুক্তিযোদ্ধার মৃত্যু

অনলাইন ডেস্ক

স্ত্রীর বিদায়ের ঠিক একদিন পর শোক সইতে না পেরে না ফেরার দেশে চলে গেলেন তার স্বামী বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সিকদার (৭৯)। রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মালেকের দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার বিবিচিনি ইউনিয়নের ফুলতলা গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিন সকাল ১০টায় একই ইউনিয়নের ফুলতলা বিকাশ মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে তিনি ফুলতলা গ্রামের নিজ বাসভবনে বিকেল ৪.৩০ মিনিটে অসুস্থ হয়ে পড়েন। পরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি ৩ সন্তান রেখে যান।


এর আগে তার স্ত্রী নুরু নেছা (৬৫) সোমবার (১১ ডিসেম্বর) সকালে মারা যান।

স্ত্রী হারানোর শোক সইতে না পেরে মৃত্যুশোকে চব্বিশ ঘণ্টার মাথায় স্বামী বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সিকদারের মর্মান্তিক মৃত্যু হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের দাফনের আগে বেতাগী থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহমদ, বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাবুব রহমান উপস্থিত ছিলেন।

গার্ড অব অনার প্রদানকালে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফেরকান, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব সিকদার, মুক্তিযোদ্ধা রেজাউল করিম ফারুক, মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন গাজী, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মিনাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক