ভাইরাল হওয়া সেই কল রেকর্ড নিয়ে এবার মুখ খুললেন তাপসের স্ত্রী মুন্নী

ভাইরাল হওয়া সেই কল রেকর্ড নিয়ে এবার মুখ খুললেন তাপসের স্ত্রী মুন্নী

অনলাইন ডেস্ক

সম্প্রতি ঢালিউড নায়িকা শবনম বুবলী ও গান বাংলার ব্যবস্থাপনা পরিচালক, গায়ক তাপসের মধ্যকার প্রেম প্রসঙ্গে ১৩ মিনিট ৫৪ সেকেন্ডের একটি অডিও রেকর্ড ফাঁস হয়। সেই অডিও রেকর্ডে তাপস ও বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা শোনা যায়। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে।  

বুবলীকে নিয়ে মুন্নীকে বলতে শোনা যায়, বুবলী প্রতিদিন রাতে কোথায় থাকে, কখন বাসা থেকে বের হয় আর কখনই বা বাসায় ঢোকে সবই তিনি জানেন।

তবে অনেকের ধারণা, তাপসের স্ত্রী ফারজানা মুন্নীর সঙ্গে ফোনাআপের ওপারে ছিলেন অপু বিশ্বাস।

ফারজানা মুন্নীর সঙ্গে অপু বিশ্বাসের কল রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। সেখানে অপু বিশ্বাসের কথা বলার অংশটুকু বাদ দেওয়া হয়। শুধু ফারজানা মুন্নীর অংশটুকুই রাখা হয়।

 

সেই অডিও রেকর্ডে গানবাংলার কর্ণধার তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়েই আলোচনা করতে দেখা যায়। যেখানে বুবলীকে নিয়ে বেশ কিছু অভিযোগ শোনা যায় ফারজানা মুন্নীর কণ্ঠে। এ ঘটনায় সেই সময় অপু বিশ্বাস ও বুবলী দুজনে পরস্পরের দিকে আঙুল তুললেও নিশ্চুপ ছিলেন মুন্নী। তবে এক সাক্ষাৎকারে সেই ফোনালাপ প্রসঙ্গে মুখ খুলেছেন মুন্নী।

তিনি জানিয়েছেন, অপু বিশ্বাস তার অনুমতি না নিয়েই কলটি রেকর্ড করেছেন।

ফারজানা মুন্নী বলেন, ‘বেশ কিছু ঘটনা কেন্দ্র করে আমি মেন্টালি ডিস্টার্বড ছিলাম। একদিন রাত ৩টার দিকে আমার নম্বরে অপু বিশ্বাস কল দেন। সে আমাকে জানান, তার জীবনে বুবলী কী কী করেছেন। অপুর কথা শুনে আমি কনফিউজড হয়ে যাই। ভাবতে শুরু করি, তা হলে কী বুবলী আমার সঙ্গেও এমন কিছু করবে?’

মুন্নী বলেন, তাদের সবকিছু ঠিক করার জন্য আমাকে ব্যবহার করা হয়েছে। কাউকে ব্যবহার করে সম্পর্ক ঠিক করা যায় না। আমি তো একজন মেয়ে হিসেবে অপু বিশ্বাসের সঙ্গে কথা বলেছি। সে প্রশ্ন করেছে, উত্তর দিয়েছি। এমন ঘটনা সত্যিই দুঃখজনক।

গত ৪ নভেম্বর মুন্নী তার ফেসবুকে লেখেন, তাপস ও বুবলী প্রেম করছে। বুবলী আমার পরিবার ধ্বংস করছে, ঠিক যেভাবে সে অপু বিশ্বাসের জীবন ধ্বংস করেছে। শাকিব খানকে ব্ল্যাকমেইল করে প্রেগন্যান্ট হয়েছে। এখন তার (বুবলী) টার্গেট তাপস। আমার যদি কিছু হয় তার জন্য তাপস ও বুবলী দুজনেই দায়ী থাকবে।   

news24bd.tv/TR    
 

পাঠকপ্রিয়