মাহি বললেন 'আলহামদুলিল্লাহ'

সংগৃহীত ছবি

মাহি বললেন 'আলহামদুলিল্লাহ'

অনলাইন ডেস্ক

ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় এই অভিনেত্রী। আসন্ন নির্বাচনে অংশ নিতে রাজশাহীর তানোর-গোদাগাড়ী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তিনি।  

শুরুতে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান তিনি।

পরে দলের চূড়ান্ত তালিকায় জায়গা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন এ নায়িকা। সেখানে বাধে বিপত্তি। প্রাথমিক যাচাই-বাছাইয়ে মনোনয়নপত্র বাতিল হয় নায়িকার। পরে আপিল করে প্রার্থিতা ফিরে পান তিনি।

প্রার্থিতা ফিরে পেয়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে নির্বাচনি কার্যক্রম শুরু করেন মাহি। এদিন দুপুরে ঢাকা জেলা আওয়ামী লীগের তেজগাঁও কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখাও করেন মাহি।

পরদিন বুধবার (১৩ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি রহস্যময় স্ট্যাটাস দেন মাহি। পোস্টে তিনি লেখেন,‘কে আপন কে পর চেনার উত্তম সময় এখন। আলহামদুলিল্লাহ। ’

মাহি স্ট্যাটাসে স্পষ্ট করে কিছু না বললেও তার ভক্তরা অনুমান করছেন, সাম্প্রতিক সময়ে রাজনীতির মাঠে যে চড়াই- উৎরাইয়ের মধ্য দিয়ে যাচ্ছেন সেই অনুভূতিই স্ট্যাটাসে প্রকাশ করেছেন।

news24bd.tv/TR