বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিটিআরসি’র চেয়ারম্যানের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিটিআরসি’র চেয়ারম্যানের শ্রদ্ধা

প্রেস বিজ্ঞপ্তি

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) এর যোগদানকৃত চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন বিটিআরসি’র স্পেকট্রাম বিভাগের কমিশনার প্রকৌশলী শেখ রিয়াজ আহমেদ, অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরী, প্রশাসন বিভাগের মহাপরিচালক আবদুল্লাহ আল মামুন, কমিশন সচিব মো. নূরুল হাফিজসহ বিটিআরসি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পুষ্পস্তবক অর্পণের পর এই অবিসংবাদিত নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাতে বিটিআরসি চেয়ারম্যান সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ ২০১৯ সালের ৩০ মে বিটিআরসিতে ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন্স বিভাগের কমিশনার হিসেবে যোগ দেন এবং ২০২২ সালের নভেম্বর থেকে কমিশনের ভাইস-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০২৩ সালের ১৪ ডিসেম্বর বিটিআরসি’র চেয়াম্যান নিযুক্ত হন।

তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং পরে ব্যবসা প্রশাসনে স্নাতকোত্তর (এমবিএ) ডিগ্রি অর্জন করেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক