কুড়িগ্রাম-লালমনিরহাটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ শুক্রবার 

কুড়িগ্রাম-লালমনিরহাটে বিদ্যুৎ সরবরাহ বন্ধ শুক্রবার 

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম, রংপুর ও লালমনিরহাটের আওতাধীন বিদ্যুৎ সঞ্চালন টাওয়ারের ক্ষতিগ্রস্ত ওপিজিডব্লিউ লাইন মেরামত, পরিবর্তন ও সংরক্ষণ কাজের কারণে কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় আগামী শুক্রবার দিনব্যাপী বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখার ঘোষণা দিয়েছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড।

বুধবার ১৩ ডিসেম্বর রাতে কুড়িগ্রাম নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) নির্বাহী প্রকৌশলী আতিফুর রহমান চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

পাওয়ার গ্রিড অব বাংলাদেশের নির্বাহী পরিচালক শাহাজাহান আলী স্বাক্ষরিত শার্টডাউন বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পিজিসিভির জিমডি রংপুরের আওতাধীন ১৩২কেভি রংপুর, কুড়িগ্রাম ও রংপুর লালমনিরহাট সঞ্চালন লাইন টাওয়ারের উপরে ওপিজিডব্লিউ ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ ক্ষতিগ্রস্ত ওপিজিডব্লিউ মেরামত পরিবর্তন সংরক্ষণ ও কাজের সময় উক্ত সঞ্চালন লাইন দুটির শার্টডাউন প্রয়োজন হওয়ায় লালমনিরহাট এবং কুড়িগ্রাম জেলার বিদ্যুৎ সরবরাহ আগামী ১৫ ডিসেম্বর সকাল সাড়ে সাতটা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণরূপে বন্ধ থাকবে।

কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মহিতুল ইসলাম বলেন, বিদ্যুত সঞ্চালন টাওয়ারের ওপিজিডব্লিউ লাইন মেরামতের কারণে আগামী শুক্রবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামতের পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলে নিশ্চিত করেন তিনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক