সুষ্ঠু নির্বাচন হবে, সিইসি আমার জানাশোনা লোক: শাহজাহান ওমর

সংগৃহীত ছবি

সুষ্ঠু নির্বাচন হবে, সিইসি আমার জানাশোনা লোক: শাহজাহান ওমর

অনলাইন ডেস্ক

ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শাহজাহান ওমর বলেছেন, কাজী হাবিবুল আউয়াল আমার জানাশোনা লোক। এই ইসির অধীনে সুষ্ঠু নির্বাচন হবে। শুক্রবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আপিল শুনানির পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

শাহজাহান ওমর বলেন, আগে আমার মার্কা ধানের শীষ ছিল।

এবার নৌকা প্রতীক নিয়ে ভোট করবো। আমি তো আশাবাদী। মানুষ ব্যক্তি শাহজাহান ওমর ও প্রতীক দুইভাবেই আমাকে ভোট দেবে। আওয়ামী লীগের ভোট আমি সবসময়ই পাই।

মিথ্যা হলফনামা প্রসঙ্গে তিনি বলেন, মিথ্যা হলফনামা দেয়ার অভ্যাস আমার নেই। আমি ন্যায়বিচার পেয়েছি। আমার প্রতিদ্বন্দ্বী ভুল বলেছে।

শাহজাহান ওমর বলেন, ছোটবেলা থেকে নির্বাচন করে আসছি, ইনশাআল্লাহ আবার নির্বাচন করবো। নির্বাচন প্রতিহত করতে যদি কেউ জোর-জবরদস্তি করে, তাহলে আইনশৃঙ্খলা বাহিনী আছে- তারা সেটি দেখবে। কেউ যদি গায়ের জোর দেখায়, বল প্রয়োগ করে, সেটা নিয়ে আমার কোনো শঙ্কা নেই। এটা প্রশাসনের বিষয়।

উল্লেখ্য, ঝালকাঠি-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী শাহজাহান ওমরের প্রার্থিতা বহাল রেখেছে নির্বাচন কমিশন (ইসি)। শুক্রবার সকালে নির্বাচন কমিশনের আপিল শুনানিতে এ রায় দেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন কমিশন।

গত ৯ ডিসেম্বর শাহজাহান ওমরের প্রার্থিতা বাতিল চেয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মনিরুজ্জামান মনির ইসিতে আপিল করেন। সে সময় শাহজাহান ওমর হলফনামায় মামলার তথ্য গোপন করেছেন বলে অভিযোগ করেছিলেন তিনি।  

news24bd.tv/aa