আবাহনীকে গোলবন্যায় ভাসিয়ে ফাইনালে কিংস 

সংগৃহীত ছবি

স্বাধীনতা কাপ 

আবাহনীকে গোলবন্যায় ভাসিয়ে ফাইনালে কিংস 

অনলাইন ডেস্ক

প্রথম অর্ধে লড়াইটা হয় সেয়ানে সেয়ানে। কিন্তু দ্বিতীয়ার্ধে বসুন্ধরা কিংসের কাছে পাত্তাই পেল না আবাহনী লিমিটেড। এই সময়টা ঢাকার ঐতিহ্যবাহী ক্লাবটিকে নিয়ে যেন ছেলেখেলাই করেছে কিংস। স্কোরলাইনটা তাই লজ্জাই দেবে আবাহনীকে।

এ জয়ে টানা চতুর্থ স্বাধীনতা কাপের ফাইনালে নাম লেখালো বসুন্ধরা কিংস।   

আজ শুক্রবার স্বাধীনতা কাপের দ্বিতীয় সেমিফাইনালে আবাহনীকে গোলবন্যায় ভাসিয়েছে বসুন্ধরা কিংস। হারিয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। এ জয়ে ফাইনালে মোহামেডানকে প্রতিপক্ষ হিসেবে পেল কিংস।

 

বসুন্ধরার কিংস অ্যারেনায় গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই স্বাগতিকদের গোল। মিগেল দামাসেরোর সঙ্গে বল দেয়ানেয়া করে মোহাম্মদ সোহেল ভাঙেন ডেডলক। তার নেওয়া শট বাক পরিবর্তন করে জড়ায় জালে।  কিংসের জার্সি গায়ে এটি সোহেল রানার প্রথম গোল।  

কিংসের হয়ে পরের গোলটা ডোরিয়েলটনের। ৫২ মিনিটে আবাহনীর ভুল পাস থেকে পাওয়া বলে দলটির পুরো রক্ষণ ভেঙেচুরে তাকে বলের জোগান দেন রাকিব। গোলপোস্ট ফাঁকা পেয়ে গোল করতে ব্যর্থ হননি কিংসের নাম্বার নাইন।  

হঠাৎ করেই দুই গোল হজম করে আবাহনীর মনোবল যেন ভেঙে পড়ে। ফলে আরও দুটি গোল হজম করে আকাশী-সাদারা। ৭৬ মিনিটে বাঁ প্রান্ত থেকে সাদ উদ্দিনের দুর্দান্ত এক ক্রস থেকে মিগেল দামাসেনোর হেডে করা গোলের পর ম্যাচের শেষদিকে পেনাল্টি থেকে গোল করে আবাহনীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রবসন রবিনিও।

এ জয়ে আরও একবার স্বাধীনতা কাপের ফাইনাল নিশ্চিত করলো বসুন্ধরা কিংস। আগামী ১৮ ডিসেম্বর ফাইনালে মোহামেডানের বিপক্ষে মাঠে নামবে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

news24bd.tv/SHS