আবারও বিয়ে করবেন স্বাগতা, পাত্র কে?

সংগৃহীত ছবি

আবারও বিয়ে করবেন স্বাগতা, পাত্র কে?

অনলাইন ডেস্ক

প্রায় সাত বছর প্রেমের পর চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত শানু স্বাগতা। ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর বছরখানেক একা থাকার পর সিদ্ধান্ত নেন, আবারও সংসারী হবেন। তারই অংশ হিসেবে এবার বিয়ের সিদ্ধান্ত নেয়ার কথা জানালেন এই অভিনেত্রী।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দেশের একটি সংবাদমাধ্যমে ফের বিয়ে করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন অভিনেত্রী স্বাগতা। পাত্রের নাম হাসান আজাদ। তিনি লন্ডন প্রবাসী। তার জন্ম, বেড়ে উঠা ও পড়ালেখা যুক্তরাজ্যে।

গান লেখে, সুর করে, মিউজিক কম্পোজ করেন তিনি।

হাসান আজাদ ও স্বাগতা

স্বাগতা জানিয়েছেন, বিচ্ছেদে হলে বছরখানেক একা থাকেন। এরপর গত বছরের আগস্ট-সেপ্টেম্বরের দিকে একদিন এক বান্ধবী রাজধানীর একটি ক্লাবে নিয়ে যায় তাকে। সেখানে হাসান আজাদের সঙ্গে পরিচয় হয়। তারপর অনেকদিন দেখা হয়নি। পরে আবার নভেম্বরে তাদের দেখা হয়। তখন অভিনেত্রী বুঝতে পারেন, হাসান আজাদ তার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী। পরবর্তীতে সব ঠিক আছে বলে মনে হয় স্বাগতার কাছে।

এ অভিনেত্রী বলেন, আমি সেভাবে বুঝিনি। ও আমাকে বিভিন্নসময় নানাভাবে বোঝাতে চেষ্টা করেছে, আমাকে তার পছন্দ। পরে আমি নিজেও বিয়ে নিয়ে ভাবছিলাম, পাত্র খুঁজছিলাম। তখন জানতে পারি হাসানও পাত্রী খুঁজছে। অনেক বছর পর যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসেছে। তার সঙ্গে কথা বলতে বলতে অনেককিছুই জানতে পারি। বুঝলাম, সে সংসার করতে চায়। এদিকে আমিও সংসার করতে আগ্রহী।

হাসান আজাদ ও স্বাগতা

স্বাগতা বলেন, হাসান আজাদ ও আমার মধ্যকার আর্টিস্টিক ভিউ অনেক মিলে যায়। সে একজন আর্টিস্ট, পাশাপাশি গান করে। এটা যেমন আমার কাছে ভালো লেগেছে, তেমনি সে একজন একাডেমিক- এটাও ভালো লেগেছে। ছোটবেলা থেকে আমি লেখক পরিবেশে বড় হয়েছি। একপর্যায়ে এটা বুঝতে পারি, সে আমার সঙ্গে অনেক বেশি অ্যাপ্রিশিয়েট করেছে। এদিকে আমি কাজ করতে ভালোবাসি, আর এটাকে তার সাপোর্ট করা ছিল আমার ভালোলাগার বিষয়।

মাস চারেক আগেই হাসান আজাদের মায়ের মৃত্যু হয়েছে। এরও আগে বাবা হারিয়েছেন তিনি। পরিবারের মধ্যে এখন শুধু একমাত্র বোন আছে তার। আর হাসান আজাদ প্রথমে জানতেন না স্বাগতা একজন সেলিব্রেটি। তবে এমনিতেই তাকে পছন্দ হয়েছে বলেও জানান এ অভিনেত্রী।

news24bd.tv/aa