১৮ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ আটক ২

সংগৃহীত ছবি

১৮ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ আটক ২

অনলাইন ডেস্ক

কক্সবাজার-টেকনাফ সড়কে একটি লবণবোঝাই ট্রাক থেকে ১৮ কেজি ২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় ট্রাকটির চালকসহ দুজনকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটিও। আজ শুক্রবার (১৫ ডিসেম্বর) বিজিবি রামু ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ ভোরে কক্সবাজার টেকনাফ সড়কের রামু মরিচ্যা যৌথ চেকপোস্টে এ তল্লাশি চালানো হয়। আটক ট্রাকচালক মো. কেফায়েত উল্লাহর (৩৮) বাড়ি টেকনাফের নোয়াখালী পাড়ায়। অপরজন মো. হারুনের (২৩) বাড়ি টেকনাফের মহেশখালীয়া পাড়ায়। আরও বলা হয়, আটক দুই আসামি এসব মাদক টেকনাফের সাবরাং ইউনিয়নের হোসাইন আহমদের (৪১) বলে বিজিবিকে জানিয়েছেন।

ওয়াহিদুজ্জামান আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ হতে কক্সবাজারগামী এ ট্রাকটি তল্লাশি করা হয়। এ সময়  ট্রাকে থাকা লবণের বস্তার ভেতরে সাদা কাপড়ে মোড়ানো বিশেষভাবে লুকায়িত অবস্থায় ১৮ কেজি ২০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। এ সময় নগদ তিন লাখ ৩৬ হাজার টাকা, এক বোতল মদ, একটি চাকু ও তিনটি মোবাইল ফোন পাওয়া গেছে। আটক দুজনের স্বীকারোক্তি মতে মাদক চক্রের মূল হোতা হোসেইন আহমদকে ধরার জন্য টেকনাফের সাবরাং এলাকায় অভিযান পরিচালনা করেছে বিজিবি। এখন পর্যন্ত তাঁকে আটক করা সম্ভব না হলেও তিনি যাতে বৈধভাবে দেশ ছেড়ে পালাতে না পারেন এ জন্য তাঁর পাসপোর্ট এবং জাতীয় পরিচয়পত্র জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে মামলা করে আটক দুজনকে রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান রামু বিজিবির কমান্ডিং অফিসার ওয়াহিদুজ্জামান তানজিদ।

news24bd.tv/aa