চট্টগ্রামের ডিআইজি প্রিজন ও সিনিয়র জেল সুপারকে বদলি

চট্টগ্রামের ডিআইজি প্রিজন ও সিনিয়র জেল সুপারকে বদলি

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

কিশোরগঞ্জের ভৈরবে কোটি টাকার চেক, সাড়ে ৪৪ লাখ টাকা ও ফেনসিডিলসহ রেল পুলিশের হাতে আটক হন চট্টগ্রাম কারাগারের জেলার সোহেল রানা।

এ ঘটনায় ডিআইজি প্রিজন পার্থ কুমার বণিককে সিলেট ও সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিককে যশোরে বদলি করা হয়েছে। শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এক আদেশে এ দুই শীর্ষ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

একই আদেশে সিলেট বিভাগের ডিআইজি এ কে এম ফজলুল হককে চট্টগ্রাম কারা বিভাগের ডিআইজি এবং যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার মো. কামাল হোসেনকে চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপার পদে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

ডিআইজি প্রিজন পার্থ কুমার বণিক ২০১৬ সালের ৮ আগস্ট চট্টগ্রামের ডিআইজি হিসেবে যোগ দিয়েছিলেন। আর সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক যোগ দিয়েছিলেন চলতি বছরের জুলাইয়ে।

উল্লেখ্য, গত ২৬ অক্টোবর ৪৪ লাখ ৩৩ হাজার টাকা ও প্রায় পাঁচ কোটি টাকার নথিপত্রসহ ভৈরব রেলওয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হন চট্টগ্রামের জেলার সোহেল রানা বিশ্বাস।

পরে পুলিশের কাছে সোহেল রানা দাবি করেন, উদ্ধার টাকার মধ্যে ৫ লাখ টাকা তার এবং বাকি ৩৯ লাখ টাকা কারা বিভাগের চট্টগ্রাম বিভাগের ডিআইজি পার্থ কুমার বণিক ও চট্টগ্রাম কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিকের।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর