বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা: গ্রেপ্তার ৩

জরিনা বেগমের বৃদ্ধ বাবা।

বাস থেকে বাবাকে ফেলে মেয়েকে হত্যা: গ্রেপ্তার ৩

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

আশুলিয়ায় চলন্ত বাস থেকে ৭০ বছরের বৃদ্ধ বাবাকে ফেলে দিয়ে অপহরণের পর মেয়ে জরিনা বেগমকে (৪৫) হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার (লিগ্যাল অ্যান্ড মিডিয়া) মোহা. আসাদুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার দুপুরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদর দপ্তরের করফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে আশুলিয়ার জামগড়া বাসস্ট্যান্ড থেকে টাঙ্গাইল যাওয়ার উদ্দেশে একটি ফাঁকা বাসে ওঠেন বাবা-মেয়ে।

বাসের চালক সেখান থেকে কিছুদূর যাওয়ার পর যাত্রী তোলার কথা বলে সাভারের হেমায়েতপুরের উদ্দেশে রওনা দেয়। পরে সেখান থেকে ফিরে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়ক হয়ে আব্দুল্লাহপুরের উদ্দেশে চালাতে থাকে।

এভাবে ঘোরাঘুরি করতে থাকায় বাসচালক, হেলপার ও সুপারভাইজারের সঙ্গে জরিনা বেগম ও তার বাবার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে বাসটি আশুলিয়া বাসস্ট্যান্ডের কাছাকাছি গেলে বাসের শ্রমিকরা বৃদ্ধ আকবর আলীকে পিটিয়ে আহত করে এবং তার দেহ তল্লাশি করে সঙ্গে থাকা ৬০০ টাকা ছিনিয়ে নেয়।

পরে তাকে চলন্ত বাস থেকে আশুলিয়া ব্রিজের নিচে ফেলে দেয়া হয়।

এ ঘটনার পর বৃদ্ধ আকবর আলী মেয়েকে বাঁচাতে আশুলিয়া থানার টহল পুলিশকে বিষয়টি জানান। পুলিশ মরাগাঙ এলাকায় মহাসড়কের পাশে ওই নারীর মরদেহ দেখতে পায়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত নারীর বাবার বাড়ি সিরাজগঞ্জের চৌহালী এলাকায়। ওইদিন দুপুরে জরিনা বেগম তার বাবাকে নিয়ে আশুলিয়ার জামগড়া এলাকায় মেয়ের বাড়িতে বেড়াতে যান।

আরও পড়ুন: চলন্ত বাস থেকে বাবাকে ফেলে মেয়ে অপহরণ অতঃপর...

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর