এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে বর্ণাঢ্য আয়োজন

এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে বর্ণাঢ্য আয়োজন

নিজস্ব প্রতিবেদক

বিজয়ের ৫২ বছর উপলক্ষে কুর্মিটোলা গলফ ক্লাবে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো তিনদিন ব্যাপী এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান।

রোববার (১৭ ডিসেম্বর) অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে সবচেয়ে বড় চমক ছিলো মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান নিজ হাতে দেশের সেরা সন্তানদের গলায় উত্তরীয় পরিয়ে দেন। এরপর দেশের জন্য যুদ্ধ করা কৃতি সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান তিনি।

তিন দিনব্যাপী এই টুর্নামেন্টে পুরুষ বিভাগে উইনার হয়েছেন শেহজাত আর মজিদ। রানার্স আপ হয়েছেন অবসরপ্রাপ্ত মেজর গোলাম মওদুদ। আর নারী বিভাগে বিজয়ী হয়েছেন মিসেস ফাতেমা রহমান।

কুর্মিটোলা গলফ ক্লাবের বেংকুয়েট হলে আজকের টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন এবং মেজর জেনারেল জহিরুল ইসলাম।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, ‘আমি আজ এবিজি  বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট এর বিজয়ীদের এবং অংশগ্রহণকারীদের তাদের সাফল্য এবং কৃতিত্বের জন্য অভিনন্দন জানাতে চাই এবং সামনের সময়গুলোতে তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি। ’

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান মঞ্চে উপস্থিত থেকে সকল বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। একইসঙ্গে প্রধান অতিথি সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। এরপর বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক তুলে দেন আহমেদ আকবর সোবহান।

এসময় সেনাপ্রধান বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘গলফ একটি ব্যয়বহুল খেলা। এখানে পৃষ্ঠপোষকদের ভূমিকা অনেক। বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ গলফের পাশে থাকার জন্য। আমি আশা করি আগামীতেও তারা গলফের উন্নতিতে আমাদের পাশেই থাকবেন। ’

এ আয়োজনে আরও উপস্থিত ছিলেন, দৈনিক কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সানের সম্পাদক রেজাউল করিম, নিউজ২৪ টেলিভিশন এর এক্সিকিউটিভ এডিটর রাহুল রাহা।