বাগেরহাটে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

সংগৃহীত ছবি

বাগেরহাটে দুই প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে মনোনয়নপত্র প্রত্যাহার করে দিয়েছেন দুজন প্রার্থী। রোববার তারা মনোনয়পত্র প্রত্যাহার করেন। আর জেলার চারটি আসনে ভোটে লড়বে ২৬ জন।  

মনোনয়নপত্র প্রত্যাহার করা প্রার্থীরা হলেন বাগেরহাট-১ আসনে জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ গোলাম মোস্তফা ফারুক চান এবং বাগেরহাট-৪ আসনে জাকের পার্টির প্রার্থী ও দলটির জেলা কৃষক ফ্রন্টের সভাপতি মো. বাদল রেজা।

 

বাগেরহাট জেলার চারটি সংসদীয় আসনে এখন ভোটের লড়ায়ে রয়েছেন ২৬ প্রার্থী। প্রতিদ্বন্দ্বী এই ২৬ প্রার্থীর মধ্যে দলগতভাবে ৪টি সংসদীয় আসনে আওয়ামী লীগের ৪ জন, জাতীয় পার্টির ৪ জন, তৃর্ণমূল বিএনপির ৪ জন, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) ৪ জন, ন্যাশনাল পিপস পার্টির (এনপিপি) ২ জন, বাংলাদেশ কংগ্রেসের ২ জন, জাকের পার্টির ১ জন, জাসদের ১ জন, বাংলাদেশ সাংস্কৃতক মুক্তিজোটের ১ জন ও ৩ জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনয়নবঞ্চিত দুটি আসনে দুইজন বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

বাগেরহাটে ভোটের লড়ায়ে থাকা এসব প্রার্থীদের মধ্যে এখন জেলার ৪টি সংসদীয় আসনের মধ্যে বাগেরহাট-১ (মোল্লাহাট-ফকিরহাট ও চিতলমারী) আসনে রয়েছেন ৬ জন প্রার্থী। বাগেরহাট- ২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে প্রার্থী রয়েছেন ৬ জন, বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে প্রার্থী রয়েছেন ৭ জন ও বাগেরহাট-৪ (মোড়েলগঞ্জ ও শরণখোলা) আসনে ৭ জন প্রার্থী রয়েছেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক