জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: মাহি

সংগৃহীত ছবি

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী: মাহি

অনলাইন ডেস্ক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় নিয়ে শতভাগ আশাবাদী বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ সোমবার রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে 'ট্রাক' প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

এদিন সকাল ১০টায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ পান মাহি।

রিটার্নিং কর্মকর্তা মাহির কাছে পছন্দের প্রতীকের কথা জানতে চাইলে তিনি 'ট্রাক' প্রতীকের কথা জানান।

এসময় রিটার্নিং কর্মকর্তা তাকে 'ট্রাক' প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক বরাদ্দ পেয়ে নায়িকা বলেন, 'রাজশাহী-১ আসনে 'ট্রাক' প্রতীক বরাদ্দ পেয়েছি। এই ট্রাক প্রতীক আমার জন্য বেষ্ট মনে হয়েছে'।

তিনি বলেন, 'নির্বাচনে জয়ের জন্য আমি শতভাগ আশাবাদী।

আমার এলাকার মানুষেরা অপেক্ষা করে আছে ভোট দেওয়ার জন্য। তারা এমন একজন সেবক চায় যে পরিবর্তন আনবে। এলাকার মানুষরা পরিবর্তন চায়'।

তিনি আরও বলেন, 'এলাকার মানুষ চায় না যে কেউ তাদের ধমকি দেবে বা ভয় নিয়ে এলাকায় বসবাস করবে। মানুষ চায় বঙ্গবন্ধুর মতো একজন বন্ধুসূলভ নেতা যে কিনা তার পাশে বসে ভাত খাওয়ার মতো সুযোগ পাবে, কোনো বিপদ হলে তার কাছে যাওয়ার সুযোগ পাবে। কিন্তু এখন যারা নেতা আছেন তাদের ড্রয়িংরুম পর্যন্ত মানুষ যেতে পারে না। তবে তার এলাকার মানুষদের কাছাকাছি থাকবেন বলেও জানান।  

নির্বাচনে জয়ী হলে স্বজনপ্রীতি করবেন না বলেও জানান মাহি। তিনি আরও বলেন, কৃষকরা যাতে সর্বোচ্চ সুবিধা নিয়ে কৃষি কাজ করতে পারেন সেসব ব্যাপারে নজর দিবেন। সেই সঙ্গে নারীদের নিয়েও কাজ করবেন বলে জানান তিনি।

নায়িকা বলেন, নারীদের নিয়ে অনেক কাজ করবো। তারা যাতে প্রত্যেকে ঘরে বসে ইন্টারনেটের মাধ্যমে স্বাবলম্বী হতে পারে সেসব বিষয়ে কাজ করবো।

উল্লেখ্য, মাহি শুরুতে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চান। পরে দলের চূড়ান্ত তালিকায় জায়গা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন এ নায়িকা।

news24bd.tv/TR    

এই রকম আরও টপিক