ট্রেলারেই নেট দুনিয়ায় ঝড় তুললো 'সালার' (ভিডিও)

ট্রেলারেই নেট দুনিয়ায় ঝড় তুললো 'সালার' (ভিডিও)

অনলাইন ডেস্ক

বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সালার’ মুক্তির আর মাত্র কয়েকদিন বাকি। দক্ষিণী অভিনেতা প্রভাস অভিনীত সিনেমাটি আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। আজ সোমবার সিনেমাটির প্রযোজনা সংস্থা হোম্বেল ফিল্মস ‘সালার: পার্ট ১- সিজফায়ার’ এর দ্বিতীয় ট্রেলার প্রকাশ করেন।  ট্রেলারটি নজর কেড়েছে অনুরাগীদের।

ট্রেলারে কেজিএফের মতোই বিশাল এক সাম্রাজ্যের দেখা মিলেছে। দুই মিনিট ৫৩ সেকেন্ডের প্রকাশিত ট্রলারে শুরুটেই ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য ছিলো চোখে পড়ার মতো। রাজত্ব, ক্ষমতা, ছিলো ছোট্টবেলার দুই বন্ধুর শত্রু হয়ে ওঠার গল্পও। একদিকে নায়ক প্রবাস অন্যদিকে পৃথ্বিরাজ সুকুমারনও ছিলেন অনবদ্য।

‘সালার’-এর অ্যাকশন ট্রেলারটি দর্শকদের খানসারের বিশাল সাম্রাজ্যের আভাস দেখিয়েছে, যা দুর্ধর্ষ শাসকদের দ্বারা শাসিত হয়ে আসছে। ভারাধা রাজা মান্নার (পৃথ্বীরাজ সুকুমারন) খানসারের নিয়ন্ত্রণ দাবি করে ভয়ানক যুদ্ধে লিপ্ত হন। সালার (প্রভাস) তাঁর পাশে দাঁড়ায়, শত্রুদের সাথে লড়াই করে বন্ধুকে সিংহাসনে আরোহণ করতে সাহায্য করে।

এর আগে শুক্রবার (১ ডিসেম্বর) সিনেমাটির প্রযোজনা সংস্থা হোম্বেল ফিল্মস ‘সালার: পার্ট ১- সিজফায়ার’-এর প্রথম ট্রেলার প্রকাশ করেছেন। ট্রেলারের মাধ্যমেই প্রকাশ পায় যে সালারের দ্বিতীয় অংশ আসবে।

সম্প্রতি সালারের নির্মাতা প্রশান্ত নীল জানিয়েছেন, তার আসন্ন চলচ্চিত্র ‘সালার : পার্ট ১’ এর পুরো গল্পটি এত দীর্ঘ যে এটি সম্পূর্ণভাবে বর্ণনা করতে দুটি চলচ্চিত্র লাগবে। কেজিএফ মূলত দুই অংশের সিনেমা ছিল না। তবে সালার অবশ্যই দুই অংশের। এটির গল্প অনেক বিস্তৃত। এটি দুই পর্বে প্রায় ৬ ঘন্টার চলচ্চিত্র হিসেবে তৈরি করা যেতে পারে।

প্রশান্ত আরো বলেছেন, ‘সালারের কাছ থেকে কেজিএফের জগত আশা করা উচিত নয় দর্শকদের। সালারের নিজস্ব একটি জগত রয়েছে। এটির নিজস্ব আবেগ এবং চরিত্র রয়েছে। আমি আশা করি লোকেরা সালার দেখবে এর নিজস্ব গল্পের জন্য।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘সালার : পার্ট ১- সিজফায়ার’।

ট্রেলারটি দেখুন এখানে।  

news24bd.tv/TR     
 

এই রকম আরও টপিক