গাইবান্ধা-২ আসনে স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী   

স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী

গাইবান্ধা-২ আসনে স্বামীর প্রতিদ্বন্দ্বী স্ত্রী   

অনলাইন ডেস্ক

দ্বাদশ সংসদ নির্বাচনে গাইবান্ধা-২ সদর আসনে সংসদ সদস্য পদে এবার মোট প্রার্থী রয়েছেন ৫ জন। এদের মধ্যে সংসদ সদস্য পদে এবার ভোট যুদ্ধে নেমেছেন স্বামী-স্ত্রী। সেখানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে স্বামীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন স্ত্রী।

সোমবার (১৮ ডিসেম্বর) উৎসবমুখর পরিবেশে সংসদ সদস্য পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কাজী নাহীদ রসুল।

 

সোমবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে সম্মেলন কক্ষে স্বতন্ত্র প্রার্থী শাহ সরোয়ার কবির ট্রাক প্রতীক ও মোসা. মাসুমা আখতার ঈগল পাখি প্রতীক পান। শাহ সরোয়ার কবির ও মোসা. মাসুমা আখতার স্বামী-স্ত্রী। এছাড়াও এই আসনে আব্দুর রশিদ সরকার (লাঙ্গল), জিয়া জামান খান (আম), মো. গোলাম মারুফ মনা (মশাল) প্রতীক পান।  

স্বামী-স্ত্রী সংসদ সদস্য পদে লড়াই করায় এই আসনের ভোটারদের বেশ গোলক ধাঁধায় ফেলেছে।

স্বামী শাহ সারোয়ার কবির প্রচার-প্রচারণা চালালেও তার স্ত্রী মোসা. মাসুমা আখতার এলাকায় এখন পর্যন্ত কোনো প্রকার প্রচার-প্রচারণা কিংবা গণসংযোগ করতে দেখা যায়নি। এমনকি তার কোনো মাইকিংও চোখে পড়েনি।

এ বিষয়ে শাহ সারোয়ার কবির বলেন, ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার অধিকার সবার আছে। স্বামী-স্ত্রী বলে কোনো কথা নেই। নির্বাচিত হলে গাইবান্ধার উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখার দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন।  

অপরদিকে স্ত্রী মাসুমা আখতারের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করার পরও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

news24bd.tv/aa