পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

প্রতীকী ছবি

পিরোজপুরে প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোঃ রফিজুল ইসলাম (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী কীটনাশক ট্যাবলেট খয়ে আত্মহত্যা করেছে। নিহত শিক্ষার্থীর পরিবারের দাবি প্রেমঘটিত কারণে রফিজুল ঘরে রাখা চালের পোকা মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

নিহত রফিজুল উপজেলার উত্তর সোনাখালী গ্রামের কৃষক মোঃ রুহুল আমীনের ছেলে। সে স্থানীয় সোনাখালী মুন্সী আব্দুল কাদের মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল ছাত্র রফিজুলের সাথে সহপাঠি এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি উভয়ের মধ্যে ভুল বোঝাবুঝিতে রফিজুল প্রেমে প্রত্যাখ্যাত হয়। এরপর গত কয়েকদিন ধরে সে মানসিক ভাবে ভেঙ্গে পড়ে। শনিবার ভোর রাতে পরিবারের সকলে অগোচরে সে ঘরে রাখা কীটনাশক ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন তাকে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সেখানে তার অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে । পরে সখানে তার মৃত্যু ঘটে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মোঃ তসলিম বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। পরিবারেরও কোন অভিযোগ না থাকায় ও তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


NEWS24▐ কামরুল

সম্পর্কিত খবর