'নির্বাচনকে বানচালের চেষ্টা করলে জনগণ তাকে ক্ষমা করবে না'

ছবি সংগৃহীত

'নির্বাচনকে বানচালের চেষ্টা করলে জনগণ তাকে ক্ষমা করবে না'

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, নির্বাচনকে যদি কেউ বানচাল করার চেষ্টা করেন, জনগণ তাকে ক্ষমা করবে না।

সাবেক রাষ্ট্রপতি বি চৌধুরী বলেন, নির্বাচন হতেই হবে এবং নির্বাচনে যদি লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত না করা যায়, তবে ভবিষ্যতে ইতিহাসে যেমন নির্বাচন কমিশন দায়ী থাকবে, তেমনি রাষ্ট্রপতিও ইতিহাসের কাছে দায়বদ্ধ থাকবেন।

শনিবার বিকালে বিকল্পধারার বাড্ডার নির্বাচনি কার্যালয়ে সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুনামগঞ্জ-১ (ধর্মপাশা, জামালগঞ্জ, তাহিরপুর, মধ্যনগর) আসনের ডা. রফিকুল ইসলাম চৌধুরীর বিকল্পধারায় যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বি চৌধুরী এসব কথা বলেন।

বি চৌধুরী বলেন, যারা শহীদদের রক্তের সঙ্গে বেঈমানি করেছে তাদের সঙ্গে ঐক্য করি নাই।

ড. কামাল হোসেন স্বাধীনতা বিরোধীদের সঙ্গে ঐক্য করলেন। তারা স্বাধীনতা বিরোধীদের স্বীকৃতি দিয়েছেন। তখন আমাদের স্মরণ হয় লাখ লাখ শহীদদের, নির্যাতিত মা-বোনদের। তারাই আমাদের ঐক্যের প্রতীক।

তিনি বলেন, আমরা স্মরণ করি ইতিহাসের স্বাপ্নিক পুরুষ বঙ্গবন্ধু, জিয়াউর রহমান, মওলানা ভাসানী, হোসেন শহীদ সেহরাওয়ার্দী, শেরেবাংলা ফজলুল হক ও ওসমানীকে। কিন্তু কোনো দলের মেনিফেস্টোতে এসব নেতাদের নাম নেই। যুক্তফ্রন্ট এই সব নেতাকে শ্রদ্ধা করে এবং দেশে শ্রদ্ধার রাজনীতি স্থাপন করবে।

NEWS24▐ কামরুল
 

সম্পর্কিত খবর