বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ৩২ মিনিট আগে

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার 

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার 

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিএনপির মনোনয়নপ্রত্যাশী যারা মনোনয়ন আবেদন ফরম পূরণ করে দলীয় প্রধান কার্যালয়ে জমা দিয়েছেন তাদের সাক্ষাৎকার চলছে।

আজ রোববার সকাল সাড়ে ৯টা থেকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়েছে।

প্রথম দিন সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ এবং দুপুর আড়াইটা থেকে রাজশাহী বিভাগের সাক্ষাৎকার হবে। সাক্ষাৎকার নেবে দলের পার্লামেন্ট বোর্ড। স্থায়ী কমিটির সদস্যরাই হচ্ছেন এ বোর্ডের সদস্য।

নির্ধারিত সময়সূচী অনুযায়ী, সোমবার (১৯ নভেম্বর) সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত হবে বরিশাল বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটায় খুলনা বিভাগের সাক্ষাৎকার।

মঙ্গলবার (২০ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত চট্টগ্রাম বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে কুমিল্লা ও সিলেট বিভাগ।
বুধবার (২১ নভেম্বর) সকাল ৯টা থেকে আড়াইটা পর্যন্ত ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের সাক্ষাৎকার, দুপুর আড়াইটা থেকে ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

১২ নভেম্বর বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি ও জমা শুরু হয়, যা শেষ হয় শুক্রবার রাতে।

জানা যায়, মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশে কিছু নির্দেশনা রয়েছে। মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় আবেদন ফরম জমাদানের রশিদ অবশ্যই সঙ্গে আনতে হবে। মনোনয়ন প্রত্যাশীরা তাদের সমর্থকদের সঙ্গে নিয়ে আসতে পারবেন না। সমর্থকদের সঙ্গে করে আনলে তা অসদাচরণ বলে গণ্য হবে।

গুলশান কার্যালয়কে কেন্দ্র করে এর আশপাশে মনোনয়ন প্রত্যাশী ও আমন্ত্রিতরা ছাড়া অন্য কেউ থাকতে পারবে না। শুধু মহানগর ও জেলাধীন নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতের সময় উক্ত মহানগর ও জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থাকবেন। সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সহ-সাংগঠনিক সম্পাদকরাও উপস্থিত থাকবেন।


NEWS24▐ কামরুল

মন্তব্য