দুটো বাসে আগুন দিলেই সরকার পতন হয়ে যায় না : প্রধানমন্ত্রী

দুটো বাসে আগুন দিলেই সরকার পতন হয়ে যায় না : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অনেকে ভেবেছিলো দুটো বাসে আগুন দিলেই সরকার পড়ে যাবে। কিন্তু সেটা অতটা সহজ নয়।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে এসব বলেন শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগ আছে বলেই জনগণের উন্নয়ন হচ্ছে।

প্রধানমন্ত্রী বলেন, আজ যারা ভোটের কথা বলে তারা কোনো দিন মানুষকে ভোটের অধিকার দেয়নি। তারা ভোট চুরি করে। মানুষের জন্য কোন কিছু করে না। তারা দেশের জন্য কিছু না করে নিজেদের ভাগ্য উন্নয়ন করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, লন্ডনে এক কুলাঙ্গার আছে যার ইশারায় দেশে অগ্নিসংযোগ করা হচ্ছে। বাস, ট্রেনে আগুন দিয়ে দেশ অস্থিতিশীল করার চেষ্টা করছে এই্সব দুর্বৃত্তের দল। কিন্তু কোনো কিছুতেই নির্বাচন বন্ধ করা যাবে না।

সিলেটের উন্নয়ন অগ্রযাত্রার বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ওসমানী বিমানবন্দরের অবকাঠামো সম্প্রসারণের কাজ চলছে। সেখানে ৬টি ই-গেট স্থাপন, রি ফুয়েলিং স্টেশন স্থাপন, বিমানবন্দর পর্যন্ত মেট্রোরেল চালু করা যায় কিনা সে পরিকল্পনাও নিয়েছি।

প্রধানমন্ত্রী আরও বলেন, আল্লাহ জন বুঝে ধন দেন। বিএনপি ক্ষমতায় থাকাকালে যেসব স্থানে পরীক্ষা-নিরীক্ষা করে গ্যাস পাওয়া যায়নি, আওয়ামী লীগের আমলে সেসব স্থানেই গ্যাসের সঙ্গে তেলও পাওয়া গেছে। বিএনপির আমলে মিললে এসব তারা লুটেপুটে খেতো, কিন্তু এসব সম্পদ জনগণের কল্যাণে ব্যবহার করছি।

এর আগে বেলা ১১টা ৩৩ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৬০১ এর একটি ফ্লাইটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন শেখ হাসিনা। বিমানবন্দরে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

news24bd.tv/FA