ফরিদপুর-২ আসনে ঈগল প্রতীকের গণজোয়ার

নির্বাচনী প্রচারণাকালে স্বতন্ত্র প্রার্থী জামাল হোসেন মিয়া।

ফরিদপুর-২ আসনে ঈগল প্রতীকের গণজোয়ার

ফরিদপুর প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর-২ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

বুধবার দুপুরের পর থেকে সালথা উপজেলার আটঘর ও নকুলহাটি বাজারে ব্যাপক গণসংযোগ করেন এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। এছাড়াও নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের সাভার গ্রামে উঠান বৈঠক করেন তিনি।

সালথা ও নগরকান্দা উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে কুশল বিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকের ভোট প্রার্থনা করেন জামাল হোসেন।

ভোট প্রার্থনাকালে হাজারও মানুষ জামাল হোসেনকে দেখতে ছুটে আসেন। এসময় তারা জামাল হোসেন মিয়াকে ভোট দেবার অঙ্গীকার করেন।

এ সময় এলাকাবাসী তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন। নির্বাচনের জয়ের পরে যেন তাদের এলাকার সমস্যা সমাধান করবেন এমনই অঙ্গীকার আদায় করে নিচ্ছেন ভোটাররা।

জামাল হোসেন মিয়াও ভোটারদের আশ্বস্ত করে বলেন, তিনি নির্বাচিত হলে এলাকার সকল সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে জামাল হোসেন মিয়ার পক্ষে গণজোয়ারের সৃষ্টি হয়। এলাকার মানুষ জামাল হোসেন মিয়ার ঈগল প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে গোটা এলাকা।

নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাসিন্দা ছোরহাব শেখ বলেন, এবার আমরা কোন দল বুঝি না। আমরা এবার জামাল মিয়াকেই ভোট দিবো। কারণ জামাল মিয়ার বাবা-মা দুইজনই ইউপি চেয়ারম্যান ছিলেন তাছাড়া তার ভাইও ইউপি চেয়ারম্যান। তারা মানুষের কল্যাণে এগিয়ে আসে। এজন্যই তাকে আমরা ভোট দিবো।

গণসংযোগকালে সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, যুবনেতা ফরিদ মাতুব্বর, জাকির হোসেনসহ সালথা ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA