পঞ্চগড়ে শিক্ষকের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

পঞ্চগড়ে শিক্ষকের ওপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার রসেয়া দিনমাড়া উচ্চ বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতারুজ্জামান মিয়ার ওপর সন্ত্রাসী হামলার সুষ্ঠু বিচার চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে আটোয়ারী উপজেলার মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষকদের আয়োজনে উপজেলার আটোয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কের পাশে দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধনে আটোয়ারী মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস তোড়িয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বাবুল হক, আটোয়ারী উপজেলা কালবের সভাপতি জিল্লুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।  

প্রধান শিক্ষকের ওপর হামলার প্রতিবাদ জানিয়ে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি তুলেন বক্তারা।

তারা বলেন, দিনেদুপুরে একজন প্রধান শিক্ষকের ওপর হামলা করা হলো। অথচ দোষীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। দোষীরা যতই ক্ষমতাধর হোক না কেন দ্রুতই তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।  

মানববন্ধনে উপজেলার বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

পরে সুষ্ঠু তদন্ত ও বিচার চেয়ে আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেদুল হাসানের কাছে স্মারকলিপি প্রদান করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনার তদন্ত করে প্রয়োজনে ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

news24bd.tv/আইএএম