নৌকায় ভোট চেয়ে নারীভক্তের মায়ের সঙ্গে সেলফি জায়েদ খানের

নৌকায় ভোট চেয়ে নারীভক্তের মায়ের সঙ্গে সেলফি জায়েদ খানের

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নৌকার পক্ষে ভোট চেয়ে এক মেয়ে ভক্তের মায়ের সঙ্গে সেলফি তুললেন চিত্রনায়ক জায়েদ খান।

বুধবার (২০ ডিসেম্বর) উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ড বাজারে নৌকার পক্ষে প্রচারণা চলাকালে এক মেয়ে ভক্তের মায়ের কাছে নৌকায় ভোট চান জায়েদ খান।

এসময় ভক্তের মায়ের অনুরোধে সেলফি তোলেন জায়েদ খান। এসময় জায়েদ খানকে ওই ভক্তের মা বলেন, তার মেয়ে জায়েদ খানের অনেক বড় ফ্যান (ভক্ত)।

এর আগে বেলা তিনটার দিকে টুঙ্গিপাড়ায় পৌঁছে বাংলাদেশ আওয়ামী লীগের সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া উপকমিটির পক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জায়েদ খান।

সংগঠনটির সভাপতি মোজাফফর হোসেন পল্টুর নেতৃত্বে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় সংগঠনটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্ট সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে পবিত্র ফাতেহা পাঠসহ বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে সমাধি সৌধ কমপ্লেক্সের বঙ্গবন্ধু ভবনে কিছু সময় বিশ্রাম শেষে টুঙ্গিপাড়ার পাটগাতী বাসস্ট্যান্ড বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকার নির্বাচনী প্রচার প্রচারণা করেন জায়েদ খান।

এসময় সাধারণ ভোটারদের কাছে নির্বাচনী পোস্টার ও লিফলেট বিতরণসহ নৌকার পক্ষে ভোট চান জায়েদ খান।

এসময় জায়েদ খান সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী এই আসনটি থেকে নির্বাচন করেন। সেই আসনেই আজ আসলাম। আমার কাছে মনে হলো আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে প্রধানমন্ত্রীর জন্য আমার কিছু একটা করা দরকার। তাই টুঙ্গিপাড়া শ্রদ্ধা জানাতে এসে প্রধানমন্ত্রীর পক্ষে প্রচারণা চালালাম।

ভোটারদের আকৃষ্ট করতে কি করছেন, এমন প্রশ্নের জবাবে জায়েদ খান আরও বলেন, শেখ হাসিনার মার্কায় ভোটারদের আকৃষ্ট করতে আর কিছু লাগে। জায়েদ খান দাঁড়িয়েছে তাতেই ভোটাররা আকৃষ্ট হয়ে গেছে। আর কি লাগবে।

এসময় টুঙ্গিপাড়া আসায় অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এটা আমাদের বাঙালি জাতির পুণ্যভূমি। এখানে আসলেই এমনিতেই মন ভালো হয়ে যায়।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক