তেলবাহী লরির ধাক্কায় ভ্যানচালকসহ প্রাণ গেল দুজনের

সংগৃহীত ছবি

তেলবাহী লরির ধাক্কায় ভ্যানচালকসহ প্রাণ গেল দুজনের

অনলাইন ডেস্ক

জয়পুরহাটের কালাইয়ে তেলবাহী লরির ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানচালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে কালাই পৌরশহরের পুলিশ প্লাজা এলাকায় বগুড়া-জয়পুরহাট মহাসড়কে এ ঘটনা ঘটে। কালাই থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন এ তথ্য জানান।

 

নিহতরা হলেন, ক্ষেতলাল উপজেলার তারাকুল গ্রামের মৃত জিয়াউদ্দিনের ছেলে আব্দুস সোবহান (৬০) এবং একই গ্রামের গুদলি হোসেনের ছেলে ভ্যানচালক রফিকুল ইসলাম (৪৫)। আহতরা হলেন, একই গ্রামের মৃত ইয়াজুদ্দিনের ছেলে মুনছুর আলী (৩২) ও মৃত শাহাদত আলীর ছেলে সুজাউল ইসলাম (৫০)।


প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় একটি ব্যাটারিচালিত ভ্যানে করে তারা কালাই বাজার থেকে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পৌরশহরের পুলিশ প্লাজা এলাকায় একটি তেলবাহী লরি পেছন থেকে ধাক্কা দিলে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় ভ্যানচালকসহ চারজন গুরুত্বর আহত হন।

পরে স্থানীয়রা তাদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সোবহানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহত তিনজনের মধ্যে ভ্যানচালক রফিকুলের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে তিনিও মারা যান। ঘটনার পর লরির চালক ও সহকারী পালিয়ে যায়।

কালাই থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, হতাহতদের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক

পাঠকপ্রিয়