'ডানকি' নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা কী বলছে 

সংগৃহীত ছবি

'ডানকি' নিয়ে উচ্ছ্বসিত শাহরুখ ভক্তরা কী বলছে 

অনলাইন ডেস্ক

চলতি বছরের তৃতীয় ছবি নিয়ে হাজির শাহরুখ খান। মুক্তি পেয়েছে শাহরুখ খানের 'ডানকি' ছবি। ছবি নিয়ে উন্মাদনা দেখা গেল বুধবার ভোর রাত থেকেই। কী বলছেন হলে আসা দর্শকরা?

'পাঠান' আর 'জওয়ান'র মতো ভোর থেকেই সিনেমা হলের বাইরে লাগল লাইন।

এমনকী, সকাল হতে না হতেই টুইটারে রীতিমতো ট্রেন্ড করছে 'ডানকি'। হলে বসেই ছবি নিয়ে রিভিউ দিতে শুরু করে দিয়ছেন কিং খানের ভক্তরা।

এর আগে মুন্না ভাই আর থ্রি ইডিয়টস সিনেমায় রাজকুমার হিরানির সঙ্গে কাজের কথা হয়েছিল শাহরুখ খানের। যদিও তা হয়ে ওঠেনি।

আর দুটি সিনেমাই হয়েছিল ব্লকবাস্টার হিট। এমনকী একসময় ‘থ্রি ইডিয়টস’ ছাড়ার জন্য নিজেকে ‘চতুর্থ মুর্খ’ বলেও উল্লেখ করেছিলেন শাহরুখ।

ছবির ট্রেলার ইতিমধ্যেই ঝড় তুলেছে নেটমাধ্যমে। যেখানে বন্ধুত্ব, ভালোবাসা, হাসি-তামাশা-র পাশাপাশি ভরপুর দুঃখেরও আভাস পেয়ে গেছে দর্শকরা। আর তাই এরকম একটা ছবিতে শাহরুখ খানকে দেখার সুযোগ কেউই যেন আর মিস করতে চাইছেন না।

চলুন দেখে নেওয়া যাক, 'ডানকি' নিয়ে কী বলছেন শাহরুখের অনুরাগীরা। এসআরকে ফ্যান ট্রেন্ডস পেজের পক্ষ থেকে একটি ভিডিও ছাড়া হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেল, ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য পড়েছে লম্বা লাইন।  

শাহরুখের এক ভক্ত একটি অ্যাকাউন্ট থেকে এক্সে শেয়ার করলেন, শাহরুখের কাট আউটের সামনে উদযাপনের ছবি। ক্যাপশনে লেখা, ‘সকাল ৫.১৫। শীতের কনকনে ঠান্ডা। যদিও তা শাহরুখ ভক্তদের আটকাতে পারেনি 'ডানকি' উদযাপনের থেকে। একই ছবি ছিল পাঠান আর জওয়ানের সময়তেও। আর 'ডানকি'র রিভিউ নিয়ে বলব, শাহরুখ আর রাজকুমার হিরানির কেরিয়ারের সেরা ছবি এটা। ’

আরেক ভক্ত হলে বসে স্ক্রিন থেকে শাহরুখের ছবি তুলে শেয়ার করে লিখলেন, ‘অন্য তারকারা কোনও উৎসবে ছবি মুক্তি দেন। আর শাহরুখ যেদিন ছবি মুক্তি রাখেন, সেটাই উৎসব। তা সে কাজের দিন, বৃহস্পতিবার হোক না কেন!’

news24bd.tv/TR   

এই রকম আরও টপিক