হেভিওয়েটরা স্বতন্ত্রদের কাছে হারলে দলের সমস্যা নেই : কাদের

ফাইল ছবি

হেভিওয়েটরা স্বতন্ত্রদের কাছে হারলে দলের সমস্যা নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি জন্মগতভাবে নির্বাচনবিরোধী একটি ডামি দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ধানমন্ডিতে অবস্থিত আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এই মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, ক্ষমতাসীনদের হেভিওয়েট প্রার্থীরা স্বতন্ত্রদের কাছে হেরে গেলে দলের কোন সমস্যা নেই।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী সম্পূর্ণ নিজের খরচ থেকে শুরু করে কোনো ধরণের রাষ্ট্রীয় জিনিস ব্যবহার করেননি।

এই নির্বাচন নিয়ে আওয়ামী লীগ চরম সিরিয়াস।

তিনি বলেন, বিএনপির নেতাদের জেলে ক্ষমতাসীনরা নেয়নি, জেলে গেছে নিজেদের ফৌজদারি অপরাধের কারণে। বিএনপির উদ্দেশে তিনি বলেন, গুপ্তহত্যা বন্ধ করুন না হলে গণবিচার অপেক্ষা করছে। বিএনপি আন্দোলনের নামে যতই সন্ত্রাস করছে ততই জনগণ থেকে বিচ্ছিন্ন হচ্ছে।

বিএনপি আসন্ন নির্বাচনকে ডামি নির্বাচন বলছে এবং অসহযোগ আন্দোলনের ডাক দিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানিয়েছে। এমন পরিস্থিতিতে ভোটারদের ভোটকেন্দ্রে নেওয়া আওয়ামী লীগের জন্য চ্যালেঞ্জের কি না জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, জনগণ আওয়ামী লীগের পক্ষে আছে।

সেতুমন্ত্রী আরও বলেন, যাদের ট্যাক্স বাকি, বিল বাকি,  ব্যাংক থেকে লোন নিয়ে পরিশোধ যারা করে না তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগের তথাকথিত ডামি প্রার্থীর প্রসঙ্গ টেনে তিনি বলেন, বাংলাদেশে প্রথম কিংস পার্টির নাম বিএনপি। তারাই তো ডামি দল। ভুঁইফোড়, প্যাড সর্বস্ব, দুর্নীতিবাজদের নিয়ে জিয়াউর রহমান বিএনপি বানিয়েছে।

তিনি বিএনপির অসহযোগ আন্দোলন প্রসঙ্গে বলেন, বিএনপি তো আন্দোলন থেকেই পালিয়ে গেছে। জনগণই বিএনপির বিরুদ্ধে অসহযোগ শুরু করেছে। দলটির ডাকে দেশের মানুষে কোনো সাড়া নেই।

news24bd.tv/ডিডি/FA

পাঠকপ্রিয়