কলকাতা থেকে শাকিবের জন্য যে উপহার কেনেন নায়িকা

কলকাতা থেকে শাকিবের জন্য যে উপহার কেনেন নায়িকা

অনলাইন ডেস্ক

ঢালিউড সুপারস্টার শাকিব খান। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। আব্রাম খান জয় তাদের একমাত্র ছেলে। তবে বিয়ের ১০ বছরের মাথায় নানান কারণে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

তারপরও ছেলের জন্য মাঝে মাঝে একসঙ্গে দেখা যায় এই জুটিকে। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্থানে শাকিব খান, অপু বিশ্বাস ও তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে।  

অপু বিশ্বাসের মুখে প্রায় সময়ই শোনা যায় শাকিবের প্রশংসা। শাকিবের জন্য এখনো অপুর মনে রয়েছে যথেষ্ট শ্রদ্ধা ও ভালোবাসা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা থেকে ঢাকায় ফিরলেই শাকিবের জন্য সঙ্গে করে বিশেষ উপহার নিয়ে ফেরেন অপু।

অভিনয় কিংবা বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য প্রায়শই কলকাতায় যান অপু বিশ্বাস। ঢাকায় ফেরার সময় সাবেক স্বামী ও সন্তানের জন্য সঙ্গে করে কিছু নিয়ে যেতে ভুল করেন না তিনি।

জানা যায়, কলকাতার বিখ্যাত মিষ্টির দোকান থেকে শাকিবের জন্য  গুড়ের সন্দেশ নিয়ে যান অপু বিশ্বাস। সঙ্গে নেন নায়কের প্রিয় কাজু বরফি। শেষবার যখন তিনি কলকাতায় এসেছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে গিয়েছিলেন। যেখানে ছিল, ছেলের পছন্দের শাঁখ সন্দেশ। সেটি সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে।

news24bd.tv/TR