তিন সপ্তাহের শেষে কত আয় করলো ভিকি কৌশলের 'স্যাম বাহাদুর'

সংগৃহীত ছবি

তিন সপ্তাহের শেষে কত আয় করলো ভিকি কৌশলের 'স্যাম বাহাদুর'

অনলাইন ডেস্ক

ভিকি কৌশল অভিনীত 'স্যাম বাহাদুর' ছবি গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছিল। বক্স অফিসে 'অ্যানিমেল' ঝড়ের মধ্যেও টুকটুক করে ব্যাটিং করে যাচ্ছে ছবিটি। তিন সপ্তাহের শেষে প্রায় ১০০ কোটির কাছে পৌঁছল ছবিটি।

মুক্তির পর থেকে বক্স অফিসে ঝড়ো ব্যাটিং চালাচ্ছে রণবীর কাপুরের 'অ্যানিমেল'।

তবুও তার মধ্যেই মাটি কামড়ে পড়ে আছে 'স্যাম বাহাদুর'। মোটেই জমি ছেড়ে দেয়নি। তৃতীয় সপ্তাহে 'স্যাম বাহাদুর' বক্স অফিসে ১২.২৫ কোটি টাকা আয় করেছে। সবটা মিলিয়ে এই ছবির আয় ৮০ কোটি ছাড়ালো।
 

গত সোমবার বক্স অফিসে 'স্যাম বাহাদুর' মাত্র ১.৬ কোটি টাকা আয় করেছিল। মঙ্গলবারও আয়ের পরিমাণ ছিল একই। তবে বুধবার সেটা খানিক বেড়ে হয় ১.৫০ কোটি। এরপর এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৮১.২০ কোটি টাকায়।

চলতি বছর মুক্তি পাওয়া ভিকি কৌশল অভিনীত প্রথম হিট ছবি ছিল 'জারা হাটকে জারা বাচকে'। সারা আলি খান এবং ভিকির সেই ছবি ২০ দিনের মাথায় ৭১.৪৬ কোটি আয় করেছিল। দেশে সপ্তম সপ্তাহ পর্যন্ত এটি মোট ৮৮.৩৫ কোটি টাকা লাভ করেছিল। অন্যদিকে মাত্র ২০ দিনেই ভিকির স্যাম বাহাদুর সেই অঙ্ক প্রায় ছুঁয়ে ফেলেছে।

এদিকে আজ বৃহস্পতিবার মুক্তি পেয়েছে শাহরুখ খানের 'ডানকি' ছবি।  ফলে অনুমান করা হচ্ছে এই নতুন ছবির জন্য হয়তো সব থেকে বেশি শো হারাতে হবে স্যাম বাহাদুরকেই। ভিকি কৌশলকে শাহরুখ খানের 'ডানকি' ছবিতে দেখা গেছে।

news24bd.tv/TR      
 

পাঠকপ্রিয়