নির্বাচিত হলে সাঘাটা-ফুলছড়ি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো: বুবলী

সংগৃহীত ছবি

জনতার ‘স্বতঃস্ফূর্ত’ অংশগ্রহণে বুবলীর নির্বাচনী প্রচারণা

নির্বাচিত হলে সাঘাটা-ফুলছড়ি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো: বুবলী

অনলাইন ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলী আনুষ্ঠানিক প্রচারণা ও গণসংযোগ শুরু করেছেন। তিনি জাতীয় সংসদের প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মেয়ে ও ফুলছুড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি এবারের নির্বাচনে ‘ট্রাক’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ফারজানা রাব্বী বুবলী বলেন, ‘আমি এমপি নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে গাইবান্ধা-৫ আসনকে একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলবো।

এলাকার মানুষ ভয় ছাড়াই মুক্ত ও স্বাধীনভাবে চলাফেরা করবে। এই আসন জনগণ দ্বারা পরিচালিত হবে। যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই।
আমার অঙ্গীকার, এমপি হবে জনতার। ’

গণসংযোগকালে তিনি আরও বলেন, ‘ভালো মানুষের নির্লিপ্ততার কারণে রাজনীতি যখন দুর্নীতিবাজ, লুটেরা, অসৎ লোকদের দখলে চলে যায় তখন আমাদের নৈতিক দায়িত্ব হয়ে যায় এসবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা। আর এসব অপরাধ-অপরাজনীতি বন্ধ করার দৃঢ় প্রত্যয় নিয়ে আমি এ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হয়েছি। ’

আমরা দীর্ঘদিন ধরে মানুষের সুখ-দুঃখের সঙ্গে আছি, এটা আমার বাবার শিক্ষা উল্লেখ করে বুবলী বলেন, ‘আমার শক্তি সততা, মানবপ্রেম ও জনগণের সঙ্গে অটুট সম্পৃক্ততা। তাই আশা করি সচেতন নাগরিকরা দায়িত্বশীল ভূমিকা পালন করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করার জন্য আমাকে সুযোগ করে দেবেন। ’

তিনি আশা প্রকাশ করে বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আমরা আপ্রাণ কাজ করে যাব। ’

এসময় তিনি বিভিন্ন এলাকায় গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন। গনসংযোগের সময় বিভিন্ন এলাকায় থেকে নেতাকর্মীরা এসে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেছেন।

news24bd.tv/SHS