আর গান গাইতে পারবেন না ‘টাইটানিক’ এর গায়িকা সেলিন ডিওন 

সংগৃহীত ছবি

আর গান গাইতে পারবেন না ‘টাইটানিক’ এর গায়িকা সেলিন ডিওন 

অনলাইন ডেস্ক

কানাডিয়ান সঙ্গীত শিল্পী সেলিন ডিওন  টাইটানিক মুভিতে ‘মাই হার্ট উইল গো অন’ গানটি গেয়ে বিশ্বজুড়ে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু দীর্ঘদিন থেকেই  সেলিন ডিওন বিরল স্নায়ুরোগে ভুগছেন। এই রোগটির নাম ‘স্টিফ পার্সন সিনড্রোম’। একবছর থেকেই তিনি অসুস্থ।

সূত্র, স্টারডাস্ট।

কিন্তু বুধবার ( ২০ ডিসেম্বর) দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুসারে গায়িকার শারীরিক দুর্বলতা বেড়েছে। শারীরিক অবস্থার দ্রত অবনতি ঘটছে। ডাক্তাররা বলেছেন যদিও সুস্থ হোন এরপরও আর গান গাইতে পারবেন না।

কারণ কন্ঠস্বর জড়িয়ে যায়। এদিকে পেশির ওপর তার নিয়ন্ত্রণ নেই, এমনটাই জানিয়েছেন গায়িকার বোন ক্লাউডেট ডিওন।  

কানাডিয়ান ওয়েবসাইট ‘৭ জুর’-এর সঙ্গে একটি সাম্প্রতিক কথোপকথনে সেলিনের বোন ক্লাউডেট জানিয়েছেন, সেলিন কঠোর লড়াই করছে এই বিরল অসুখের সঙ্গে। ক্লাউডেট বলেন, ‘আমার হৃদয়’ ভেঙে যাচ্ছে তার এই শারীরিক অবস্থায়। সে সবসময় শৃঙ্খলাবদ্ধ ছিল, কঠোর পরিশ্রম করেছে। আমাদের মা তাকে সবসময় বলতেন, ‘তুমি এটা ভালো করতে যাচ্ছ, তুমি এটা ঠিকভাবে করবে। ’
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সেলিন ডিওনের বোন ক্লডেট ডিওন জানান, নিয়ম মেনে জীবনযাপন করেও ওই বিরল রোগের হাত থেকে রেহাই পাননি সেলিন।  

অসুস্থতার কারণে একাধিক লাইভ কনসার্টও তাকে বাতিল করতে হয়েছিল। রোগ ধরা পড়ার পর থেকেই চিকিৎসাধীন হলিউডের জনপ্রিয় এই গায়িকা। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের নাগরিক।  

news24bd.tv/ডিডি

এই রকম আরও টপিক