'ডানকি' বাংলাদেশে আসছে কবে?

সংগৃহীত ছবি

'ডানকি' বাংলাদেশে আসছে কবে?

অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের অভিনীত সিনেমা 'ডানকি' ভারত ছাপিয়ে কাল শুক্রবার (২২ ডিসেম্বর) বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভারতজুড়ে সিনেমা হলগুলোতে মোট ১২ হাজার ৭২০ টি শো দেখানো হবে বলে জানিয়েছে বার্তা সংস্থা টাইমস অব ইন্ডিয়া। সিনেমাটির মুক্তিকে ঘিরে ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন ভারতের বিভিন্ন হল মালিকরা। অগ্রিম টিকিট কেনার হিড়িকও ছিলো চরমে।

'থ্রি ইডিয়টস' এবং 'মুন্নাভাই' সিরিজের মতো লোকপ্রিয় সিনেমার জন্মদাতা প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানির পরিচালনায় ডানকি সিনেমাটি তুলনামূলক কম বাজেটে নির্মিত বলে জানা গেছে। সিনেমাটিতে শাহরুখের পাশাপাশি সহ অভিনেতা হিসাবে রয়েছেন 'উরিঃ দ্যা সার্জিকাল স্ট্রাইক' সিনেমাখ্যাত ভিকি কৌশল এবং অভিনেত্রী হিসাবে রয়েছেন তাপসী পান্নু।

উল্লেখ্য, সিনেমাটির প্রিন্টিং ও পাবলিসিটি বাজেটসহ মোট বাজেট ধরা হয়েছে আনুমানিক ১২০ কোটি রূপি যেখানে লাভের অংশ থেকে নিজেদের পারিশ্রমিক নিবেন শাহরুখ, প্রযোজক এবং নির্মাতা। শাহরুখের স্ত্রী গৌরি খানের নির্মাতা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি।

news24bd.tv/SC