মোবাইলে প্রেম: ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণ!

মিরাজ-রিপন

মোবাইলে প্রেম: ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণ!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

মোবাইলে প্রেমের সূত্র ধরে বরিশাল নগরীর একটি স্কুলের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে অপহরণের পর ফ্ল্যাট বাসায় আটকে রেখে ধর্ষণ করার ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার ভোরে রাজধানীর সিপাহীবাগ থেকে অপহৃত দুই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।  

পুলিশ জানায়, আটক যুবকরা হলেন- মিরাজ শেখ (৩৫) ও রিপন হাওলাদার (৩০)। মিরাজ পিরোজপুরের অমিতপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে এবং একই এলাকার নান্না হাওলাদারের ছেলে রিপন হাওলাদার।

এর আগে বুধবার সকালে কাশিপুর এলাকা থেকে ওই দুই ছাত্রী নিখোঁজ হয়। তাদের বাড়ি নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা এলাকায়।

বলিশাল নগরীর বিমানবন্দর থানা পুলিশের ওসি এআর মুকুল বলেন, বুধবার সকালে নিজ নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওনার পর দুই ছাত্রী নিখোঁজ হয়। নিখোঁজের পর মুঠোফোনে দুই ছাত্রীর কান্না অভিভাবকদের শোনানো হয়।

এরপর এক ছাত্রীর বাবা থানায় জিডি করেন।
পরে মোবাইল নম্বর ট্র্যাকিং করে রাজধানীর সিপাহীবাগে দুই স্কুলছাত্রীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। রোববার ভোরে অভিযান চালিয়ে দুই ছাত্রীকে উদ্ধার এবং জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়।

ওই দুই যুবক পুলিশকে জানিয়েছে, গত দুই মাস থেকে ওই দুই স্কুলছাত্রীর সঙ্গে মোবাইলে তাদের কথা চলছিল। তারা দুইজন একাধিক সন্তানের জনক হলেও নিজেদের স্কুলছাত্র পরিচয় দিয়ে দুই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বুধবার দুই স্কুলছাত্রীর সঙ্গে কাশিপুর এলাকায় দেখা করে তারা। বয়স বেশি হওয়ায় দুই স্কুলছাত্রী তাদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চায়। সেইসঙ্গে তাদের প্রেমের সম্পর্ক অস্বীকার করে ছাত্রীরা।

এ সময় তারা ভয়ভীতি দেখিয়ে দুই ছাত্রীকে ঢাকার সিপাহীবাগ নিয়ে যায়। সেখানে একটি ফ্ল্যাটে আটকে রেখে দুই ছাত্রীকে ধর্ষণ করে তারা।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর