নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির জাকির হোসেন

জাতীয় পার্টি প্রার্থী জাকির হোসেন। ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ-৩

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির জাকির হোসেন

সিরাজগঞ্জ প্রতিনিধি

দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে দলীয় মনোনয়ন ও প্রতীক পেয়েও নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দিয়েছেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের জাতীয় পার্টি প্রার্থী জাকির হোসেন। শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রায়গঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় তার নির্বাচনী অফিসে সংবাদকর্মীদের মাধ্যমে প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, নির্বাচনী মাঠে ছিলাম। নেতাকর্মীদের মধ্যে উ’সাহ-উদ্দীপনাও ছিল।

বেশ কয়েকটি অফিসও করা হয়েছিল। কিন্তু ১৭ডিসেম্বর বিকেল ৪টার পর থেকে সবশেষ হয়ে গেছে। জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্যার মাঠেও নেই, তার কোনো নির্দেশনাও পাওয়া যাচ্ছে না।

আওয়ামীলীগের সঙ্গে আসন ভাগাভাগি প্রসঙ্গে রায়গঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতির দায়িত্বে থাকা জাকির হোসেন বলেন, চেয়ারম্যান স্যার ভিক্ষার দান প্রত্যাখ্যান করেছেন।

ভাগাভাগির বিষয়টি ১৭ডিসেম্বরের আগে জানতে পারলে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিতাম। এখন যেহেতু প্রত্যাহারের সুযোগ নেই তাই ভোটের মাঠ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, আমার কোনো নেতাকর্মী আর নির্বাচনী মাঠে নেই এবং থাকবেও না। এ সময় উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. শের আলী, সদস্য মোর্তজা সরকার ও পাঙ্গাসী ইউনিয় জাতীয় পার্টির সদস্য মো. ওয়াজেদ আলী উপস্থিত ছিলেন।

news24bd.tv/DHL