ফের প্রেমে পড়লেন নেইমার, মেয়েটি কে?
ফের প্রেমে পড়লেন নেইমার, মেয়েটি কে?

নেইমার ও তাঁর প্রেমিকা

ফের প্রেমে পড়লেন নেইমার, মেয়েটি কে?

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

''সংকীর্ণ মনের মানুষ যারা তারাই তো প্রেম করে একবার । যার মন বড় যত দেখে ভাল অবিরত তারাই তো প্রেম করে বার বার'' গানে গানে এই কথাগুলো বলে গেছেন নচিকেতা। আর গানের এই কথাগুলো বাস্তব জীবনে প্রয়োগ করে নিজেকে সেরা প্রেমিক হিসেবে গড়ে তোলার সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছেন ব্রাজিলের ফুটবল সুপারস্টার নেইমার। এ কারণেই প্রেম-বিচ্ছেদ নিত্যসঙ্গী ব্রাজিল সুপারস্টারের।

এ পর্যন্ত একাধিক তরুণীর প্রেমে পড়েছেন তিনি। কিছু দিন পর আবার সেটি ভেঙেও গেছে।

বান্ধবী ব্রুনার সঙ্গে নেইমারের প্রেম অনেক দিন টিকে ছিল। এটাই ছিল সম্ভবত তার সবচেয়ে দীর্ঘমেয়াদী প্রেম। ছয় বছরের সম্পর্ক। এই জুটিকে নিয়ে কত না খবর হয়েছে সংবাদমাধ্যমে!নেইমারের শুভাকাঙ্ক্ষীদের বিশ্বাস ছিল এই প্রেম হয়তো আর বিচ্ছেদে গড়াবে না। কিন্তু না, সবাইকে হতাশ করে কিছু দিন আগে ব্রুনার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে নেইমারের। সবচেয়ে বড় কথা, শক্ত মনোবলের অধিকারী নেইমারকে কোন বিচ্ছেদই টলাতে পারেনি। কিছু দিনের মধ্যেই সেই শূন্যতা পূরণ করে নিয়েছেন এই তারকা। বিচ্ছেদের প্রস্তুতি নিয়েই নতুন কোন সুন্দরী ঠিকই এসে জায়গা নিয়েছে তার জীবনে। এবারও তার ব্যতিক্রম হলো না। নতুন সম্পর্কে জড়াতে সময় নিলেন না এই প্লেবয়। অথচ নেইমার যখন ইনজুরিতে ছিলেন তখন এই ব্রুনাই তার ছায়াসঙ্গী ছিলেন। দিন-রাত সেবা করেছেন।

গত মাসের শুরুতেই ডিজনিল্যান্ডে দু’জনে ছুটি কাটাতে গিয়েছিলেন। তারপরেই এই আচমকা ব্রেক আপ।

--------------------------------------------------------------------------------

আরও পড়ুন: বোনের সঙ্গে নেইমারের 'অন্তরঙ্গ' ছবি নিয়ে বিতর্ক!

--------------------------------------------------------------------------------

ব্রাজিলের অভিনেত্রী জিওভান্না লান্সেলোত্তির সঙ্গে এবার নেইমারের প্রেমের জল্পনা শুরু হয়ে গেছে। এই জিওভান্নাই নাকি ব্রুনার সঙ্গে নেইমারের বিচ্ছেদের নেপথ্যে। যদিও ব্রুনার সঙ্গে নেইমারের সম্পর্ক ভাঙার পেছনে প্লেবয়ের বোনকেও দায়ী করেছিলেন অনেকে। এ নিয়ে বিশ্বকাপ চলাকালে চাঞ্চল্যকর নানা খবরও বেরিয়েছিল।

সম্প্রতি জাতীয় দলের জার্সিতে উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেইমার লন্ডনে যান। সেখানেই জিওভান্নার সঙ্গে যোগাযোগ হয় তার। সামাজিক যোগাযোগমাধ্যমে জিওভান্নার একটি ছবিতে কমেন্টও করেছেন নেইমার। এর পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনার ঝড় শুরু হয়েছে।

-----------------------------------------------------------------

আরও পড়ুন: ভেঙে গেল নেইমারের ছয় বছরের প্রেম

-----------------------------------------------------------------
জল্পনা হবেই না কেন? নেইমার জিওভান্নার ছবির নিচে কমেন্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন- 'তুমি লন্ডনে, আমিও। এবার আবার নতুন রূপকথা চালু হবে। গল্প লিখিয়ে ও গুজব আবিষ্কারকরা আসবে। '

পাল্টা জিওভান্না লেখেন, তুমি যে এখন ইউরোপে রয়েছ, আমাকে জানাওনি তো!

তবে তাদের নিয়ে জল্পনা সোশ্যাল মিডিয়ায় এই কথোপকথন নিয়ে নয়, এটা শুরু হয় যখন এক সমর্থকের কমেন্টের নিচে লাইক করেন জিওভান্নার বোন গ্যাব্রিয়েলা। সেই কমেন্টে লেখা ছিল- নেইমার সব সময়েই জিওভান্নাকে চাইত।

কে এই জিওভান্না যাকে নেইমার আগে থেকেই মনে মনে চাইত?

তিনি ব্রাজিলিয়ান মডেল। অপেরায় অভিনয় করেন। তিনি এখন পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তার সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়া নেইমারের সাক্ষাৎ হয়।

যদিও ব্রুনার সঙ্গে ২০১৪ সালেও একবার বিচ্ছেদ হয় নেইমারের। আগস্টে বিচ্ছেদের পর দুই মাসের মাথায় সরোজা ভুচেলিক নামের এক সার্বিয়ান মডেলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে প্লেবয় নেইমারের। তার সঙ্গে বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করেন ফুটবল সুপারস্টার। এরপর সরোজাকে ছুড়ে ফেলে দিয়ে আবারও ব্রুনার সঙ্গে সম্পর্ক জোড়া দেন ব্রাজিলিয়ান তারকা। সেই সম্পর্কটা চলে দীর্ঘদিন। ২০১৮ সালে এসে ফের ভাঙন। ফের নতুন এক মডেলের প্রেমে পড়েছেন নেইমার। এখন দেখার পালা এই সম্পর্ক কতদিন টিকে থাকে।

সম্পর্কিত খবর