সাভারে ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

সাভারে ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ টোয়েন্টিফোর অনলাইন

সাভারে পৃথক ঘটনায় নারী পোশাক শ্রমিকসহ তিনজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোরে সাভারের আজেন্টসপাড়া, শাহীবাগ ও রাজফুলবাড়িয়ার কুটিবাড়ী এলাকা থেকে ওই মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- গার্মেন্টস শ্রমিক সজীব মিয়া (২২)।

তিনি সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার হরিনাথপুর গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে। সাথী আক্তার (১৯)। বাড়ি পাবনা জেলার সদর থানার সালেহপুর গ্রামে এবং রাজফুলবাড়িয়ার কুটিবাড়ি এলাকার বাসিন্দা এক রাজমিস্ত্রি। তার নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, ভোরে সাভারের হেমায়েতপুরের আজেন্টসপাড়া এলাকায় নিজ ভাড়া বাড়িতে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় সজীব মিয়া নামে এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে ভোরে সাভারের শাহীবাগ এলাকায় নিজ ভাড়া বাড়িতে জানালার সঙ্গে ঝুলন্ত অবস্থায় স্থানীয় একটি পোশাক কারখানার নারী শ্রমিক সাথী আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতে শরীরে আঘাতের চিহ্ন ছিল। তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে পুলিশের ধারণা।

এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

এদিকে সকালে সাভারের রাজফুলবাড়িয়ার কুটিবাড়ি এলাকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

নিহতদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সম্পর্কিত খবর